1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

১০ কোটি টাকা খরচে শাকিব খানের জীবনী নিয়ে ছবি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

শাকিব খান দিনদিন নতুন মাত্রা যোগ করছেন বাংলা সিনেমায়। এবার তারই ধারাবাহিকতায় তার জীবনী নিয়ে হচ্ছে চলচ্চিত্র। সেই চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য লিখছেন জনপ্রিয় কথাসাহিত্যিক আনিসুল হক। শাকিব খানের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ছবিটি তৈরি হবে। গত সোমবার রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আনিসুল হকের সঙ্গে এসকে ফিল্মসের চুক্তি স্বাক্ষর হয়েছে।

জানা গেছে, চলচ্চিত্রটির গল্পে সিনেমার নায়ক চরিত্রে অভিনয় করবেন শাকিব খান। সেই গল্পে শাকিব খানের ব্যক্তিজীবনেরও কিছু অংশ থাকবে। আর সেই চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য লিখছেন কথাসাহিত্যিক আনিসুল হক।

এটি শাকিব খানের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে তৈরি হবে। গত সোমবার রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আনিসুল হকের সঙ্গে এসকে ফিল্মসের চুক্তি স্বাক্ষর হয়েছে। তবে ছবির নায়িকা কে হবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

আলোচিত এ সিনেমাটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনী। ষ্টারটক বিডি ডটকমকে তিনি বলেন, ‘এখন চিত্রনাট্যের কাজ চলছে। তাড়াহুড়ো করে কাজটি করতে চাইছি না। প্রযোজনা–পূর্বের কাজ পুরোপুরি শেষ করেই শুটিংয়ের দিন ঠিক করতে চাই।’

প্রযোজক ও নায়ক শাকিব খান বলেন, ‘ছবির নাম ও গল্প এখনই বলতে চাইছি না। তবে কাজটি করছি। আনিসুল হকের সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়েছে। এক সময় সৈয়দ শামসুল হক, মমতাজউদদীন আহমদ, আমজাদ হোসেন, মনিরুজ্জামান, জহির রায়হানের মতো গুণীজনেরা আমাদের সিনেমায় মৌলিক গল্প ও চিত্রনাট্য লিখতেন। বড় বড় সাহিত্যিক, ঔপন্যাসিক, কবিদের সিনেমায় আনাগোনা ছিল। দেশীয় সিনেমাকে আগের জায়গায় ফিরিয়ে নিতে তাঁদের মতো দেশবরেণ্যদের বর্তমানে সিনেমায় আসা দরকার।’

আনিসুল হকের গল্পে দারুণ কিছু হবে বলে আশা করছেন শাকিব খান। তিনি বলেন, ‘মৌলিক গল্পের সিনেমা হবে এটি। বাজেটে কোনো আপস করব না। আধুনিক প্রযুক্তির ব্যবহার করা হবে। প্রযোজনা–পরবর্তী কাজ দেশের বাইরে করব। এটি আমার স্বপ্নের প্রকল্প।’ তবে শোনা যাচ্ছে প্রাথমিকভাবে ছবিটির বাজেট ধরা হয়েছে ১০ কোটি টাকা।

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD