1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

টিকিটের চারগুণ দাম ফেরত পাচ্ছেন দর্শকরা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ৬ অক্টোবর, ২০১৮

ঘোষণা ছিল বাংলাদেশ-ফিলিপাইন ম্যাচে গ্যালারিতে ঢুকতে না পারা দর্শকদের ৫০ টাকার টিকিটের মূল্যের বিপরীতে দ্বিগুণ অর্থাৎ ১০০ টাকা ফেরত দেয়া হবে। কিন্তু শনিবার সকালে সিলেট জেলা স্টেডিয়ামে গিয়ে দেখা গেলো ৫০ টাকার টিকিট ফেরত দিয়ে দর্শকরা নিচ্ছে ২০০ টাকা করে।

সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও বাফুফের সদস্য মাহি উদ্দিন সেলিম নিজ হাতে দর্শকদের টিকিটের বিনিময়ে ২০০ টাকা করে দিচ্ছেন।

টিকিটের মূল্যের ৪ গুন কেনো ফেরত দিচ্ছেন? জবাবে মাহি উদ্দিন আহমেদ সেলিম বলেন, ‘পরে ভাবলাম এমনিতেই দর্শকরা হয়রানির শিকার হয়েছেন মাঠে এসে গ্যালারিতে ঢুকতে না পেরে। এমন দর্শক আছে যাদের বাসা স্টেডিয়াম থেকে অনেক দূরে। তাদের এখানে আসতে একটা যাতায়াত খরচ আছে। তাই ২০০ টাকা করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

সকাল থেকেই দর্শকরা বিচ্ছিন্নভাবে সিলেট জেলা স্টেডিয়ামে এসে টিকিট দিয়ে টাকা ফেরত নিয়ে যান। ম্যাচ না হলে টিকিটের টাকা ফেরত দেয়ার উদাহরণ আছে। কিন্তু হয়ে যাওয়া ম্যাচে এভাবে টিকিটের টাকা ফেরত দেয়া তাও আবার মূল্যের চারগুণ- এটা নজিরবিহীন।

শুক্রবার বাংলাদেশ ও ফিলিপাইনের ম্যাচের টিকিট কেনার পরও হাজার হাজার দর্শক অপেক্ষায় থেকে গ্যালরিতে ঢুকতে না পেরে বাসায় ফিরে গেছে। এমন ঘটনার ব্যাখ্যা দিয়ে মাহি উদ্দিন মাহি বলেন, ‘বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আমরা কিছু সৌজন্য টিকিট দিয়েছিলাম। যে কারণে এ অবস্থা হয়েছিল।’

দর্শকরা হয়রানি হওয়ায় তাদের কাছে দুঃখ প্রকাশ করেছেন এবং ভবিষ্যতে এমন যেন না হয় সেদিক খেয়াল রাখার প্রতিশ্রুতি দিয়েছে সিলেটের এ ক্রীড়া সংগঠক।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD