1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

দুধের মধ্যে জীবন্ত টেংরা মাছ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ৬ অক্টোবর, ২০১৮

আজ শনিবার ০৬ অক্টোবর সকালে ভেজাল দুধ বিরোধী অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। তখন সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুধের মধ্যে জীবন্ত টেংরা মাছ পাওয়া যায়। জানা গেছে প্রতি মণ দুধে ৮ কেজি করে নদীর পানি মেশানোর সময় একজনকে আটকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন।

আজ সকালে দুধে ভেজাল পানি দেয়ার খবরে উপজেলার দহকুলা নদী ঘাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায় উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো.আরিফুজ্জামান। এ সময় সেখানে নৌকার ওপর ৪০ কেজি দুধের জারিক্যানে প্রায় ৮ কেজি করে নদীর পানি মেশাচ্ছিল রায়গঞ্জের ঘুরকা বেলতলার দুধ ব্যবসায়ী আব্দুল মোত্তালেব।

এ সময় তাকে হাতে নাতে আটক করে তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এরপর প্রকাশ্য ভেজাল দুধ ধ্বংস করার সময় তার ভেতর থেকে একটি জীবন্ত টেংরা মাছ বেরিয়ে আসে। এ ব্যাপারে নির্বাহী অফিসার মো. আরিফুজ্জান জানান, তার ভেজাল দুধ ধ্বংস করার সময় তার ভেতর থেকে জীবন্ত টেংরা মাছ পাওয়া গেছে।

জানা যায় ওই দুধ ঢাকায় নিয়ে যাওয়ার কথা ছিল। এই ব্যবসায়ীর মূল মালিককে গ্রেফতার করা যায়নি। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক ও স্যানিটারি ইন্সপেক্টর এস.এম.শহিদুল ইসলাম রন্টু, উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক নুরে আলম সিদ্দীকিসহ পুলিশ সদস্যরা অংশ নেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD