1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 20, 2022, 8:43 am

ভায়াগ্রা সেবনের পর সবকিছু ‘রঙিন’ দেখছেন যুবক

Reportar Name
  • Update Time | Saturday, October 6, 2018,

স্বাভাবিক যৌন সক্ষমতা না থাকার কারণে অনেক পুরুষই ভায়াগ্রা সেবন করে। কিন্তু তার মাত্রা ছাড়িয়ে গেলে লাভের বদলে লোকসান হয় বেশি। অতিরিক্ত মাত্রায় ভায়াগ্রা সেবন মানুষের যৌন ক্ষমতাকে একেবারে নাই করে দেয়ার সম্ভাবনাও রাখে। এমনই এক সমস্যার মুখোমুখী হয়েছেন যুক্তরাষ্ট্রের এক যুবক।

অতিরিক্ত মাত্রায় ভায়াগ্রা সেবনের কারণে ওই যুবকের চোঁখের রেটিনা এতটাই ক্ষতিগ্রস্ত হয়েছে যে, কোনো কিছুর সঠিক রঙ দেখতে পাচ্ছেন না। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের ৩১ বছর বয়সী ওই যুবক অনলাইনে ভায়াগ্রা কেনেন এবং বিধি না মেনেই সেবন শুরু করেন। এর কিছুদিন পর তার চোঁখে অস্বস্তি শুরু হয়। কোনো রঙকেই তিনি চিনতে পারেন না। শুধু সামনে তাকালে বহু বিচিত্র রংয়ের ঝলক দেখতে পান।

নিয়মিত এ সমস্যা হলে তিনি চোঁখ বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করেন। এরপর সেখানে তার চিকিৎসা শুরু হয়। তবে আশ্চর্যের বিষয় হলো চিকিৎসা শুরু হলে বিচিত্র রঙের বদলে শুধু লাল রঙ দেখতে পান তিনি।

বিশেষজ্ঞরা বলছেন, বাইল্যাটেরাল মাল্টিকালার্ড ফোটোপসিসাস এবং ইরিথ্রোপসিয়া নামের চোঁখের রোগে ভুগছেন ওই যুবক। দ্বিতীয় রোগটি হলে সব কিছুকেই রাল মনে হয়। প্রতিনিয়ত প্রস্তাবিত মাত্রার চেয়ে অতিরিক্ত ভায়াগ্রা সেবন করায় তার রেটিনা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন তারা।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD