1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

সহবাসের সময় ছেলেরাও কি বেদনা অনুভব করে? দেখুন গবেষণা কি বলছে

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

সহবাস যে সর্বদা সুখকর হবে তার কোনো মানে নেই, কখন কখন তা খুবই বেদনা দায়কও হয়। সেক্সের সময় বেদনার অনুভূতি যে শুধুমাত্র কোনো মিথ তা নয়, আবার সেটাকে কোনো অসাধারণ পরিস্থিতি বলা যায় না।

একটা কথা মাথায় রাখবেন, সেক্সের সময় যে শুধুমাত্র মহিলারাই বেদনা অনুভব করে তাই না, পুরুষেরাও বেদনা বোধ করে। এই বেদনা অনেক সময় ভয়ঙ্কর হয়ে উঠতে পারে।

অনেক সময় এই বেদনা এতটাই ভয়ঙ্কর হয়ে ওঠে যে, আপনি হয়তো চূড়ান্ত সুখটা উপভোগ করার থেকে বঞ্চিত থেকে যেতে পারেন। সম্ভোগের সময় পুরুষদের যথেষ্ট বেদনা সহ্য করতে হয়। যৌন সম্ভোগের সময় যদি আপনি বেদনার অনুভব করেন তাহলে বুঝতে হবে আপনার ডাক্তারের পরামর্শ নেওয়াটা খুবই জরুরি।

এবার দেখা যাক কি কি কারণে সেক্সের সময় বেদনার অনুভূতি হতে পারে:

1. প্রোস্টেট পুরুষের গ্রন্থিতে ইনফেকশনের জন্য প্রোস্টেটাইটিস হতে পারে। এতে আপনার লিঙ্গে জ্বলনের সৃষ্টি হতে পারে, তা ফুলে যেতে পারে ও আপনি বেদনা বোধ করতে পারেন।প্রোস্টেটাইটিস হলে মূত্রত্যাগের সময় বা ইহ্যালুকেশানের সময় বেদনার অনুভব হয়। এই রকম ক্ষেত্রে আপনাকে মূত্র বিশেষজ্ঞের পরামর্শ নিতে হবে। এই রকম অবস্থায় কিছুক্ষণের জন্য বাথটবে রাখা গরম জলের ওপর বসতে পারেন। এছাড়া বেশি করে তরল পদার্থ গ্রহণ করুন ও এক জায়গায় বেশিক্ষণ বসে থাকবেন না।

2. চুলকানি ও ফুলে যাওয়া যে পুরুষদের গুপ্তাঙ্গ ফুলে যাওয়ার সমস্যা থাকে।রাসায়নিক ব্যবহারের ফলে সংবেদনশীল অঙ্গে এলার্জি হতে পারে। চিকিৎসার জন্য, সেক্সের আগে আপনি নিজের গুপ্তাঙ্গে কিছু লাগাবেন না, সমস্যা খুব বেশি হলে যতদিন না সুস্থ হচ্ছেন ততদিন পর্যন্ত সম্ভোগের থেকে দূরে থাকাই শ্রেয়।

3. লিঙ্গে দাদ জননাঙ্গে দাদ একটি সংক্ৰমিত সমস্যা, এটি খুবই সংক্ৰমক সমস্যা। এর ফলে সম্ভোগের সময় যন্ত্রণার সৃষ্টি হতে পারে। এর ফলে লিঙ্গে পিম্পেল হতে পারে। এই রকম অবস্থায় সম্ভোগ করবেন না এবং কোনো মূত্র বিশেষজ্ঞের থেকে পরামর্শ নিন।

4. লিঙ্গের ওপরের চামড়া দৃঢ় হলে যদি লিঙ্গের ওপরের চামড়া দৃঢ় হয় তাহলে সেক্সের সময় খুবই যন্ত্রণার অনুভব হয়। সবচেয়ে বড়ো সমস্যা হল এই সমস্যার কোনো সহজ সমাধান নেই, ঘরোয়া চিকিৎসা ছাড়া এর কোনো সমাধান নেই।

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD