1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য ১৫ সদস্যের স্কোয়াড

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

এদিকে সাকিব না থাকায় বড় ধরনের সমস্যায় পড়তে হয় বাংলাদেশে জাতীয় দলকে। সাকিবের পরিবর্তে একজন বাঁহাতি স্পিনার এবং একজন টপ অর্ডার ব্যাটসম্যান বেশি খেলাতে হয় বাংলাদেশকে।

এশিয়া কাপে তার বিকল্প হিসেবে একাদশে সুযোগ পেয়েছিলেন বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস ও বাঁহাতি স্পিনার নাজমুল অপু। এখন তামিম-সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ের বিপক্ষে দল সাজাতে হচ্ছে নির্বাচকদের। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর দেয়া তথ্য অনুযায়ী ৩-৪ দিনের মধ্যেই চূড়ান্ত হয়ে যাবে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল।

সকালে নান্নু জানালেন, আমরা ১১ অক্টোবরের মধ্যে দল চূড়ান্ত করে বোর্ডে জমা দিয়ে দেবো। এদিকে কেমন হবে দল? সাকিব-তামিম ছাড়াও বাকি তিন সিনিয়র মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম কি থাকছেন? হ্যাঁ জিম্বাবুয়ের বিপক্ষে এই ৩ সিনিয়র ক্রিকেটার চূড়ান্ত স্কোয়াডে থাকছেন। কারণ জিম্বাবুয়েকে কোনভাবে হালকাভাবে নিচ্ছে না বাংলাদেশ দল।

মিনহাজুল আবেদীন নান্নু বলেন, জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ হালকা করে নেয়ার সুযোগ নেই। এটা একটা গুরুত্বপূর্ণ মিশন। কাজেই আমরা সামর্থ্যের সম্ভাব্য সেরা দল নিয়ে মাঠে নামার চেষ্টাই করবো। কাজেই কাউকে বিশ্রাম দেয়ার প্রশ্নই আসে না। আমরা ১৪ জনের দল সাজাতে চাই। তাতে নতুন কারো অন্তর্ভুক্তির সম্ভাবনা খুব কম। এশিয়া কাপ স্কোয়াডের বাইরে থাকা কারোর ঢোকার সম্ভাবনা নেই বললেই চলে।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড: লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, নাজমুল ইসলাম অপু, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু হায়দার রনি।

 

Today BD JOB CIRCULAR 08-10-2018 | চাকরির সংবাদ | আজকের নিয়োগ | নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ ভিডিওটি দেখুন….

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD