1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

‘শুটিংয়ের সময় ৭ ঘণ্টা অন্তর্বাস খুলে রাখতে বাধ্য করে প্রযোজক’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন হেনস্থা নতুন কিছু নয়, এর আগেও বিষয়টি প্রকাশ্যে এসেছে। তবে বর্তমান সময়ে হেনস্তার শিকার অভিনেত্রীরা ব্যাপক হারে মুখ খুলতে শুরু করেছেন। সম্প্রতি নিজের সঙ্গে ঘটা যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছেন সাবেক বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। যা নিয়ে সরগরম মিডিয়া থেকে বলিউড পাড়া।

এ ধারাবাহিকতায় তালিকায় যুক্ত হলেন- জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ট্রিপ’-এর অভিনেত্রী স্বপ্না পাব্বিও এবার মুখ খুললেন অভিনয় জগতে মেয়েদের যৌন অবস্থান নিয়ে। নিজের অভিজ্ঞতার কথা সোশ্যাল সাইট ইনস্টাগ্রাম পোস্টে তুলে ধরেছেন এই অভিনেত্রী। খবর টাইমস অব ইন্ডিয়ার।

‘I believe in Tanushree Dutta’- শীর্ষক একটি ইনস্টাগ্রাম পোস্টে তিনি তার নিজের অভিজ্ঞতার কথা বলেছেন, যেখানে শুধু মাত্র পুরুষ হেনস্তাকারী নয়, ওই সমস্ত পুরুষদের সমর্থনকারী নারীদের বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

অভিনেত্রী স্বপ্না পাব্বি তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, একজন অভিনেত্রী হিসেবে তনুশ্রীর মতো অভিজ্ঞতা তার রোজ হচ্ছে। সবথেকে তার খারাপ লাগে যখন কোনো পুরুষের এমন নোংরা আচরণের সপক্ষে দাঁড়ান নারীরা। ‘আমি নানা কর্মক্ষেত্রে নানা মেয়েদের দেখেছি, নারীরা নিজেদের জায়গা বাঁচাতে বা তাদের পুরুষ সহকর্মীদের চোখে ভালো থাকতে এই সব ঘটনায় (ভুক্তভোগী) মেয়েটিকে সাপোর্ট করেন না’। এমনটাই অভিযোগ স্বপ্না পাব্বির।

স্বপ্না পাব্বি লিখেছেন, একজন মেয়েকে তার পুরুষ সহকর্মীরা হেনস্তা করছে দেখে অন্যান্য মেয়েরা বেশ মজা পান। তার জীবনে এই অভিজ্ঞতা বার বার ঘটেছে। যখন এমন হেনস্তার মুখে পড়ে তিনি অন্য মেয়েদের কাছেই সাহায্য চাইতে গিয়েছেন, তখন দেখেছেন তারা হাসছেন

তিনি আরও লিখেছেন, একটি গানের শুটিং এর জন্য তাকে বিকিনি পরতে বলা হয়েছিল। এবং বলা হয় যেহেতু ৭ ঘণ্টা শুটিং হবে তাই বিকিনির ভেতরে থাকা অন্তর্বাস খুলে ফেলতে হবে। পোশাকের কারণে তার বুকে ব্যথাও শুরু হয়। পরের দিন, তাকে পুরুষ প্রযোজক বলেন, ‘এটা সামান্য একটি ব্রা-ই তো, স্বপ্না!’ এবং যে নারী স্টাইলিস্ট কাজ করছিলেন তিনিও ওই প্রযোজকের সঙ্গে উপহাসে যোগ দেন।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি গানের শুটিংয়ের সময় সেটের মধ্যেই নানা পাটেকার তাকে যৌন হেনস্থা করেছেন। সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে এমন বিস্ফোরক দাবি করেন, বাঙালি কন্যা সাবেক বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। যা নিয়ে ইতোমধ্যে জোর শোরগোল শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে।

আর সেই সময় নানা পাটেকারের বিরুদ্ধে অভিযোগ এনে হেনস্তার শিকার হয়েছিলেন তনুশ্রী দত্ত। এখনও তেমনটা হচ্ছেন! সম্প্রতি তনুশ্রীর বাড়িতে হামলা এবং হুমকি দেয়া হয়েছে।

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD