1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

চিরকুমার সালমান খানকে নিয়ে একি বললেন তনুশ্রী!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৯ অক্টোবর, ২০১৮

তনুশ্রী দত্ত যদি সালমান খানের শো-এ হাজির হন, তাহলে বিগ বসের সেটে গিয়ে ভাংচুর করা হবে। সম্প্রতি এমনই হুমকি দিয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। বিগ বসের লোনাভলার সেটে গিয়ে কর্তৃপক্ষকে হুমকিও দেওয়া হয়েছে বলে খবর। যে খবর জি ২৪ ঘণ্টা ডট কম আপনাদের দিয়েছিল। কিন্তু, এমএনএস-এর ওই হুমকির পর বিগ বস এবং সালমান খান সম্পর্কে তনুশ্রী কি বললেন জানেন?

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে বাঙালি অভিনেত্রী বলেন, বিগ বসের ঘরে যাওয়ার জন্য তিনি এই ধরনের কথা বলছেন, এটা ভাবা একদম ভুল। এটা ভেবে তাঁর মান সম্মানে আঘাত দেওয়া হচ্ছে? কেউ যদি ভাবেন, বিগ বসের ঘর হল স্বর্গ এবং সালমান খান মানুষ নন, একজন ভগবান, সেটা ভুল।

এই ধরনের কোনও চিন্তাভাবনা তাঁর মাথায় নেই বলেও স্পষ্ট জানিয়ে দেন তনুশ্রী দত্ত। সালমান খান সম্পর্কে আচমকা কেন খেপে গেলেন তনুশ্রী দত্ত, সে বিষয়ে কিন্তু স্পষ্ট করে কোনও মন্তব্য করেননি তিনি। কিন্তু, সালমানের সম্পর্কে এই ধরনের মন্তব্যে কিন্তু ইতিমধ্যে ফের তনুশ্রীকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে বি টাউনের একাংশে।

সম্প্রতি নানা পাঠেকর এবং তনুশ্রী দত্তের বিতর্ক নিয়ে সলমন খান-কে প্রশ্ন করা হয়। যেখানে সালমান বলেন, তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকরকে নিয়ে কেন বিতর্ক হচ্ছে, সে বিষয়ে কিছু জানা নেই তাঁর। এই সম্পর্কে কোনও মন্তব্য করতে হলে, প্রথমে সবকিছু জানা দরকার।

শুধু তাই নয়, তনুশ্রী দত্তের সঙ্গে যদি কখনও এমন কিছু ঘটে থাকে, তাহলে আইন তার ব্যবস্থা নেবে বলেও স্পষ্ট জানান বলিউড ‘ভাইজান’। অর্থাত তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকর বিতর্ক নিয়ে সালমান খান যে খুব বেশি কিছু বলতে চান না, তা স্পষ্ট করে দেন সল্লু মিঁঞা।

এদিকে তনুশ্রীর অভিযোগ খারিজ করে দিয়েছেন নানা পাটেকর। তিনি এ বিষয়ে একটি সাংবাদিক সম্মেলনেও হাজির হবেন বলে জানিয়েছেন। শনিবার জয়সলমের থেকে ‘হাউসফুল ৪’ ছবির শ্যুটিং শেষ করে মুম্বইতে ফেরেন তিনি।

তখনই মুম্বই বিমানবন্দরে নানাকে ছেঁকে ধরেন সাংবাদিকরা। নানা পাটেকর বলেন, ‘আগেই সব বলে দিয়েছি, মিথ্যা তো মিথ্যাই।” সাংবাদিক বৈঠক করেই সব কথা ফাঁস করবেন বলেও পাল্টা জানিয়েছেন নানা পাঠেকর।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD