1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 20, 2022, 7:47 am

পুরো ম্যাচে ও আমার সাথে একটা কথাও বলেনি: রোহিত শর্মা

Reportar Name
  • Update Time | Tuesday, October 9, 2018,

সেই ২০০৭ সালে ভারতের জাতীয় দলে অভিষেক হয় তার। তখনকার দলের সবচেয়ে কনিষ্টতম খেলোয়াড়দের মধ্যে একজন ছিলেন তিনি। ওই সময় দলের নেতৃত্বে ছিলেন রাহুল দ্রাবিড়। আর তিনি ব্যক্তিটি হলেন রোহিত শর্মা।

সম্প্রতি ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন্স’ নামক একটি শো-তে এক সাক্ষাৎকারে রোহিত তার প্রথম সিরিজ এবং প্রথম সিরিজের স্মৃতি সম্পর্কে বিস্তারিত জানান।

যুবরাজ সিং-এর সঙ্গে তার প্রথম দেখা কীভাবে হল সেই বিষয়েও কথা বললেন রোহিত। তখন ভারতীয় দলের সবচেয়ে বড় তারকাদের মধ্যে একজন ছিলেন যুবরাজ। তার প্রথম আন্তর্জাতিক সফরে তার সঙ্গেই হয়েছিল। তবে দুঃখের বিষয় ওই সফরে রোহিতের সঙ্গে কথাই বলেননি যুবরাজ সিং। এই স্মৃতির কথা দীর্ঘ দিন পর বললেন রোহিত।

এই ‘হিটম্যান’ প্রথম র‍্যাগিংয়ের শিকার হন যুবরাজের দ্বারা। রোহিত এই প্রসঙ্গে বলেন, ‘আমি তখন দলের অন্যান্য খেলোয়াড়দের ভয় পেতাম। প্রথমবার আমি যখন টিম বাসে উঠেছিলাম, আমি সেখানে এক ঘন্টা আগে পৌঁছেছিলাম। সকলের জন্য আমি অপেক্ষা করছিলাম। সকলেই ধীরে ধীরে আসতে লাগল, কিন্তু অনেক দূর থেকেই যুবরাজকে দেখতে পেয়েছিলাম।

যুভির সবচেয়ে বড় ভক্ত ছিলাম আমি। বাসের মধ্যে যুভি আমার কাছে আসে এবং আমায় জিজ্ঞেস করেছিল যে আমি কি জানতাম যে আমি কার সিটে বসে আছি। তো আমার কাছে ওটা খুব একটা ভালো অভিজ্ঞতা ছিল না। আমার প্রথম আন্তর্জাতিক সিরিজের ম্যান অফ দা সিরিজ হয়েছিলেন যুবরাজ। আমি তাকে এই বিষয়ে অভিন্দন জানাই। জবাবে সে খালি ধন্যবাদ জানায়।’

আর এখনকার পরিস্থিতি যদি বলতে হয়, তবে বলতেই হয় যে রোহিত এবং যুবরাজ দুজনেই খুব ভালো বন্ধু। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে যুবরাজের ধীর গতির ব্যাটিং নিয়ে যখন সকলেই প্রশ্ন তুলছিল, তখন যুবরাজের পাশে দাঁড়িয়েছিলেন রোহিতই। বর্তমানে ভারতের দলের স্থায়ী সদস্য রোহিত। এদিকে যুবরাজ ভারতীয় দলে ফিরে আসতে নিজের সেরাটা দিতে চেষ্টা করছেন।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD