1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 12:14 pm

২ ভারতীয় তারকার বিনিময়ে মুস্তাফিজকে চেয়েছিল ভারতীয় ভক্তরা

Reportar Name
  • Update Time | Tuesday, October 9, 2018,

আইপিএলে প্রথমবারেই খেলতে গিয়ে বাজি মাত করেছিলেন মুস্তাফিজ। সানরাইজার্সের শিরোপা জয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছিল মুস্তাফিজ।

সেবারই আইপিএলে পাঞ্জাবের বিপক্ষে দুর্দান্ত বোলিং করে পুরো ভারতীদের মনে জায়গা করে নেন মুস্তাফিজ। ৪ ওভার বোলিং করে মাত্র ৯ রান দিয়ে ২টি উইকেট নিয়েছিলেন মুস্তাফিজ।

এমন দুর্দান্ত বোলিংয়ের পর বাংলাদেশের কাছে মুস্তাফিজকে বিক্রি করার জন্য প্রস্তাবই দিয়ে বসলেন ভারতীয় এক ক্রিকেট ভক্ত। তিনি ভারতীয় বোলার হার্দিক পাণ্ডিয়া আর ইশান্ত শর্মার বিনিময়ে মুস্তাফিজকে চান তাদের দলে।

এই ভক্ত ভারতের জনপ্রিয় ক্রিকেট ওয়েব পোর্টাল ক্রিক ট্র্যাকারের ম্যাচ রিপোর্টের কমেন্টে টুইট করে বলেন, ‘হেই বাংলাদেশ, ওয়ানা ট্রেড মুস্তাফিজুর ফর হার্ডিক পান্ডিয়া অ্যান্ড ইশান্ত শর্মা? টু ফর ওয়ান’। ( হে বাংলাদেশ, হার্দিক পান্ডিয়া এবং ইশান্ত শর্মার পরিবর্তে মুস্তাফিজকে বিক্রি করবা? ১ জনের বদলে ২ জন)।

তবে বাংলাদেশের ক্রিকেট ভক্তরাও কম যান না। রি টুইটে তারা লিখেছে, হার্দিক পাণ্ডিয়া আর ইশান্ত শর্মা কেন, তোমরা যদি পুরো ভারতকেও এনে দাও, তবুও আমরা মুস্তাফিজকে দেবো না।`

আরেক ভক্ততো এক কাঠি এগিয়ে সরস মন্তব্য করলেন, `তোমরা কী মোহাম্মদ মিঠুন আর শুভাগত হোমের পরিবর্তে আমাদেরকে বিরাট কোহলিকে দেবে?`

এরপর কেটে গেছে আরও কযেক বছর। এতদিনে মুস্তাফিজ ইনজুড়ির সাথে লড়াই করেছেন। ফিরেছেন আবারও। বাংলাদেশ দলের সেরা পেসার এখন মুস্তাফিজ। ডেথ ওভারে অনায়াসেই ভরসার প্রতিক হয়ে উঠেছেন মুস্তাফিজ। দেশের মানুষ আজ দেশের হয়ে ম্যাচ সেরা পারফর্মারদের একজন হিসেবেই তাকে চিনে।

অন্যদিকে ইশান্ত শর্মা তো আগেই ভারতীয় ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন। তবে নিজেকে প্রমান করেছে হার্ডিক পান্ডেয়া। তিনি এখন ভারতের ব্যাটিং লাইনে ভরসার নামই।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD