1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২০ জুন ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

ইংল্যান্ডের বিধ্বংসী ২ তারকাকে দলে ভেড়াল খুলনা টাইটান্স

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮

চারজন করে ধরে রাখা যাবে আগামী বিপিএলের জন্য। সে অনুযায়ী বিপিএল গভর্নিং কাউন্সিলের কাছে তালিকাও জমা দিয়ে দিতে হয়েছে ফ্রাঞ্চাইজিগুলোকে। শুধু তাই নয়, এবার দু’জন আইকন ক্রিকেটারও পরিবর্তন করা হয়েছে।

সৌম্য সরকার এবং সাব্বির রহমানকে বাদ দিয়ে নতুন আইকন করা হয়েছে মোস্তাফিজুর রহমান এবং লিটন কুমার দাসকে। যে কারণে আইকনও পরিবর্তন করতে হয়েছে কয়েকটি ফ্রাঞ্চাইজিকে।

আগামী ২৫শে অক্টোবর হচ্ছে বিপিএলের প্লেয়ার ড্রাফট। সব দল ৪ জন করে খেলোয়ারর ধরে রাখলেও এর বাহিরে আরো ২ জন করে বিদেশিকে কিনতে পারবে প্লেয়ার ড্রাফট শুরুর আগেই। সেই সুযোগটা বেশ ভালো ভাবেই কাজে লাগিয়েছে বিপিএলের ৪টি দল ঢাকা, রংপুর, কুমিল্লা ও খুলনা।

রংপুর তাদের ২ জন খেলোয়ারকে কিনে নিয়েছে। একজন বিশ্ব ক্রিকেটর সেরা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স অন্যজন ইংল্যােন্ডের মারকুটে ওপেনার অ্যালেক্স হেলস।

ঢাকাও কিনেছে ২ জনকে। গত বছরের আন্দ্রে রাসেল ও ইংল্যান্ডের আরেক মারকুটে ওপেনার জেসন রয়।

কুমিল্লা ভিক্টোরিয়ান দুই বিদেশি হিসেবে চুক্তি করেছে ইংল্যান্ডের অলরাউন্ডার লিয়াম ডসন এবং শ্রীলঙ্কান অলরাউন্ডার অ্যাশেলা গুনারত্নের সঙ্গে। কুমিল্লার কোচ সালাউদ্দিন এ তথ্য জানিয়েছেন ।

এছাড়া খুলনা টাইটান্স বিদেশি দুই ক্রিকেটার হিসেবে চুক্তি করেছে ইংল্যান্ডের ব্যাটসম্যান ডেভিড মালান এবং পেস বোলিং অলরাউন্ডার লুইস গ্রেগরির সঙ্গে। খুলনার তথ্য দিয়েছেন, দলটির মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন খান।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD