1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন

কয়েদির সঙ্গে প্রেম! তারপর যা হলো

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮

আজব প্রেমের কাহিনি অনেক শুনেছেন। তবে প্রেমে পড়ে চাকরি ছাড়ার কথা শুনেছেন কখনো? শুনলেও কয়েদির প্রেমে কারারক্ষীর চাকরি ছাড়ার কথা হয়তো এই প্রথম শুনলেন। ঘটনা সত্যি, তারা এখন ছুটি কাটাচ্ছেন। কয়েদি আর কারারক্ষীর এমন ভালোবাসার সাক্ষী সোশ্যাল মিডিয়া।

জানা যায়, কৃষ্টি ডেভিডসন কারারক্ষী থাকা অবস্থায় ভালোবাসেন এক কয়েদিকে। ভালোবেসে তার সঙ্গে হারিয়ে যেতে চান অনেক দূরে। তাই সে স্বপ্ন বাস্তবায়ন করতে কারারক্ষীর চাকরিটাই ছেড়ে দিয়েছেন তিনি।

গণমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী, চলতি বছরের জুলাই মাসে জেল থেকে ছাড়া পান ৩১ বছর বয়সী স্কটল্যান্ডের বাসিন্দা জেমি বান্টিং। কৃষ্টি সে সময় ওই জেলের কারারক্ষী ছিলেন। তখন দু’জনের ভালোবাসা গড়ে ওঠে। যা ঘুণাক্ষরেও টের পায়নি কেউ।

কিন্তু জেমি ছাড়া পাওয়ার কিছু দিনের মধ্যেই চাকরি ছেড়ে দেন কৃষ্টি। তখনই সবার মনে সন্দেহ দেখা দেয়। এরপরই তারা বেড়াতে যান তুরস্কে। সবাই তাদের ছবি দেখে নিশ্চিত হন যে, জেলের মধ্যেই দু’জনের ভালোবাসা গড়ে ওঠে।

হয়তো তখনই পরিকল্পনা করেছিলেন তারা। এরপরই এমন হলিডে ট্রিপের আয়োজন করেন। শুধু তা-ই নয়, তাদের অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD