1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
অমিতাভ বচ্চনের কতগুলো গাড়ি আছে জানেন? - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
July 6, 2022, 8:25 pm

অমিতাভ বচ্চনের কতগুলো গাড়ি আছে জানেন?

Reportar Name
  • Update Time | Saturday, October 13, 2018,

গাড়ির প্রতি বরাবরই আলাদা ভালোবাসা রয়েছে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের। একবার তো তার অভিনয়ে মুগ্ধ হয়ে মিস্টার বচ্চনকে গাড়িই গিফট করে দিয়েছিলেন পরিচালক বিধু বিনোদ চোপড়া। আজ শাহেনশার জন্মদিনে এক বার তার গ্যারেজেই ঢুঁ মেরে দেখা যাক।

বেশির ভাগ বলি তারকারই ল্যান্ড রোভার রেঞ্জ রোভার স্পোর্ট ডায়নামিক অটোবায়োগ্রাফি মডেলটি রয়েছে। অমিতাভ বচ্চনও বাদ যাননি। মিস্টার বচ্চনের গ্যারেজেও রয়েছে ২.৮ কোটি টাকা মূল্যের এই মডেলটি।

‘একলব্য’ ছবিতে অমিতাভ বচ্চনের অভিনয় খুব পছন্দ হয়েছিল পরিচালক ও প্রযোজক বিধু বিনোদ চোপড়ার। এতটাই পছন্দ হয়েছিল যে, সোজা তার বাড়ি গিয়ে রোলস রয়েস ফ্যান্টম গিফট করে এসেছিলেন বিধু। যে গাড়ির দাম প্রায় ৯ কোটি টাকার কাছাকাছি।

হরেক কিসিমের গাড়িতে ভরপুর বিগ বি’র গ্যারেজ। স্পোর্টস কারো রয়েছে সেই তালিকায়। অমিতাভের একটি ‘পোরসে কেম্যান এস’ গাড়িও রয়েছে।

একটি মিনি কুপারও রয়েছে অমিতাভ বচ্চনের। এক বার তার জন্মদিনে পুত্র অভিষেকই সিনিয়র বচ্চনকে উপহার দিয়েছিলেন এই মিনি কুপারটি।

আর পাঁচটা বলি সেলেবের মতো বিরাট মার্সিডিজ প্রীতি নেই অমিতাভ বচ্চনের। তবে মার্সিডিজ বেঞ্জ এস ক্লাসের একবারে লেটেস্ট মডেলটি ব্যবহার করেন অমিতাভ বচ্চন।

একটি বেন্টলি কন্টিনেন্টাল জিটি-ও রয়েছে অমিতাভ বচ্চনের। বলি সূত্রের খবর অনুযায়ী, নামজাদা এক রাজনীতিবিদ এই গাড়িটি গিফট করেছিলেন অমিতাভকে। তবে বেশির ভাগ সময়েই এই গাড়িটি নিয়ে ঘুরতে দেখা যায় অভিষেক এবং ঐশ্বর্যাকে।

টয়োটা ল্যান্ড ক্রুজারও রয়েছে অমিতাভ বচ্চনের গ্যারেজে। বিগ বি’র সর্বক্ষণের সঙ্গী এই গাড়িটিই।

সিনিয়র বচ্চনের বেন্টলি প্রীতি আজকের নয়। একটি বেন্টলি মডেলেই ক্ষান্ত নন সিনিয়র বচ্চন। আরও একটি বেন্টলি মডেল রয়েছে অভিনেতার।আর সেই মডেলটি হল বেন্টলি আরনেজ।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD