1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 11:38 am

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ২ ম্যাচ জিতলেই ৩য় ম্যাচে…

Reportar Name
  • Update Time | Saturday, October 13, 2018,

বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানের ইনজুরিতে টেস্ট ও টি-টোয়েন্টি দলের নেতৃত্বভার মাহমুদউল্লাহর কাঁধে ওঠাটাই স্বাভাবিক হবে বলে মনে করেন বিসিবিপ্রধান নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে সাংবাদিকদের এসব কথা বলেন বিসিবি প্রধান নাজমুল হাসান। পাপন আরো বলেন, ‘জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতলেই, শেষ ম্যাচে সুযোগ দেওয়া যেতে পারে নতুন ক্রিকেটারদের।’ বিশ্বকাপের জন্য সাকিবকে ঝুঁকিমুক্ত রাখতে ফ্রেঞ্চাইজি লিগে তার খেলার কোনো কারণ দেখেন না পাপন।

নাজমুল হাসান পাপন বলেন, ‘সাকিব ক্যাপ্টেন। এখানে ভাইস ক্যাপ্টেন মাহমুদ উল্লাহ রিয়াদ। এখন ন্যাচারালি ক্যাপ্টেন যদি না থাকে অবশ্যই ভাইস ক্যাপ্টেন ক্যাপ্টেনসি করবে, দিস ইজ নরমাল।’

বিসিবি সভাপতি আরো বলেন, ‘আমার মনে হয় যেহেতু রিয়াদ ভাইস ক্যাপ্টেন আছে, রিয়াদ শুড কন্টিনিউ অ্যাস ক্যাপ্টেন। যত দিন না পর্যন্ত সাকিব সুস্থ হয়ে আসে।’

সন্ধ্যায় জাতীয় দলের নাম ঘোষণা করা হয়েছে। যেখানে নতুন মুখ ব্যাটিং অলরাউন্ডার ফজলে রাব্বী। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ছেঁটে ফেলা হয়েছে মুমিনুল ও মোসাদ্দেককে। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি হবে আগামী ২১ অক্টোবর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD