1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 22, 2022, 2:35 pm

এক শিক্ষকের প্রেমের ফাঁদে দুই শিক্ষিকা, অবশেষে…

Reportar Name
  • Update Time | Sunday, October 14, 2018,

জেলার কালিহাতীতে কোচিং শিক্ষক রাজিবের প্রেমের ফাঁদে পড়ে বিপাকে পড়েছে দুই শিক্ষিকা। শেষমেশ শিক্ষিকা দুজনই বিয়ে করেছেন রাজিবকে। এমনি একটি চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে উপজেলার পাইকরা ইউনিয়নের হাওড়াপাড়া গ্রামে।

স্থানীয়রা জানায়, উপজেলার হাওড়া পাড়া এলাকায় ‘এক্টিভ’ নামে একটি কোচিং সেন্টার পরিচালনা করে আসছিলেন রাজিব। ওই কোচিং সেন্টারে শিক্ষকতা করতেন স্থানীয় গোপালপুর গ্রামের আব্দুল্লাহর মেয়ে রিমু আক্তার (২২) ও পৌজান গ্রামের আলতাফ হোসেনের মেয়ে মরিয়ম আক্তার (২২) নামে দুই শিক্ষিকা।

ওই শিক্ষিকাদ্বয়কে কৌশলে প্রেমের ফাঁদে ফেলে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন রাজিব। সম্প্রতি মরিয়ম আক্তারের সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত বস্থায় স্থানীয়রা হাতে নাতে ধরে ফেলে। পরে স্থানীয় চেয়ারম্যান ও এলাকাবাসীর মধ্যস্থতায় ৭ লাখ টাকা দেনমোহরে রাজিব ও মরিয়মের বিয়ে হয়।

বিয়ের পরদিন রাজিব আরেক শিক্ষিকা রিমু আক্তারকে নিয়ে ঢাকায় পাড়ি জমায়।

সেখানে তারা নোটারি পাবলিকের মাধ্যমে ৮ লাখ টাকা দেনমোহরে বিবাহ করে। ৫ দিন পর দ্বিতীয় স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরে রাজিব।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং উৎসুক জনতা প্রতিদিন বাড়িতে ভীড় জমাতে থাকে। এদিকে কোন উপায় না দেখে রাজিব বাড়ি থেকে পালিয়ে যায়।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD