1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
তমা মির্জার গোপন বিয়ে - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
July 6, 2022, 8:20 pm

তমা মির্জার গোপন বিয়ে

Reportar Name
  • Update Time | Sunday, October 14, 2018,

‘প্রিয় শুভাকাঙ্ক্ষী, আপনাদের সদয় অবগতির জন্য জানাচ্ছি যে আমি যদি জীবনে কখনো বিবাহ করার সিদ্ধান্ত নিই তাহলে অনতিবিলম্বে সুসংবাদটি আপনাদের সবার কর্ণগোচর করবো। কিন্তু তার পূর্বে বিবাহ সংশ্লিষ্ট যেকোনো বিভ্রান্তিকর তথ্য অপপ্রচার করা থেকে দয়াপূর্বক বিরত থাকবেন। আপনাদেরই তমা মির্জা।’

সম্প্রতি ফেসবুকে এমন স্ট্যাটাস দিয়ে নিজের বিয়ের খবর নিয়ে ক্ষোভ ঝাড়লেন চিত্র নায়িকা তম মির্জা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জাকে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরে। তিনি নাকি গোপনে বিয়ের পর্ব সেরে ফেলেছেন। কাজের সংখ্য দিনকে দিন কমে যাচ্ছে। সিনেমায় কাজের সুযোগ নেই বলে নাটক কিংবা ওয়েব সিরিজে কাজ করছেন।

পরবর্তীতে সেখানেও সুবিধা করতে না পেরে বিয়ের পিড়িতে বসেছেন। এমন গুঞ্জন তিনিও শুনেছেন। আর এসব নিয়েই তিনি বিরক্ত। তার জোর দাবি, তিনি বিয়ে করেননি। সবার কাছে বিষয়টি স্পষ্ট করতেই ফেসবুক স্ট্যাটাস দেন তিনি।

তবে এটাও সত্য, অনেকদিন ধরেই ভালো কোনো ছবির সঙ্গে তমার সম্পৃক্ততা চোখে পড়েনি। চলচ্চিত্রে নিয়মিত হওয়ার জন্য ইদানীং দৌড়ঝাঁপে ব্যস্ত থাকতে দেখা যায় তাকে। অবশেষে সেই দৌড়ঝাঁপ কাজে লেগেছে।

কণ্ঠশিল্পী আসিফ আকবরের ‘গহীনের গান’ পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মে তিনি অভিনয করবেন। এতে তমার নায়ক আমান রেজা। আসিফের কণ্ঠে নয়টি নতুন গান আর একটি নান্দনিক গল্প নিয়ে গহীনের গান ছবিটি নির্মাণ করছেন সাদাত হোসাইন।

শাহনেওয়াজ কাকলীর নদীজন চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের স্বীকৃতি হিসেবে সেরা পার্শ্ব-অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তমা। এখন পর্যন্ত বেশকিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। তমা মির্জার অভিষেক ছবির নাম বলো না তুমি আমার। পরে শাহীন সুমনের পরিচালনায় ‘মনে বড় কষ্ট’ ছবিতে পার্শ্বনায়িকা হিসেবে কাজ করেন তমা।

অনন্ত হীরা পরিচালিত ও আমার দেশের মাটি চলচ্চিত্রের মাধ্যমে তমা মির্জা একক নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর শাহাদাৎ হোসেন লিটনের অহংকার, দেবাশীষ বিশ্বাসের চল পালাই, রয়েল খানের গেইম রিটার্নস এবং মারিয়া তুষারের গ্রাস ছবিতে সর্বশেষ অভিনয় করেন। কিছুদিন আগে ওয়েব সিরিজে অভিনয় করেছেন। মোশাররফ করিমের সঙ্গে একটি বিজ্ঞাপনেও টিভি দর্শকরা নিয়মিত দেখছেন তমাকে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD