1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 11:34 am

নির্বাচকদের সিদ্ধান্তের বিরুদ্ধে গেলেন ধোনি

Reportar Name
  • Update Time | Monday, October 15, 2018,

সাম্প্রতিক সময়টা মোটেই ভালো যাচ্ছেনা ভারতীয় দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। আর এই অবস্থায় ফর্ম পেতে ভারতীয় দলের নির্বাচকরা তাঁকে বিজয় হাজারে ট্রফিতে খেলাতে চেয়েছিলেন। তবে, নির্বাচকদের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন ধোনি।

বিজয় হাজারে ট্রফিতে ঝাড়খণ্ডের হয়ে ধোনিকে খেলার আহ্বান জানিয়েছিলেন নির্বাচকরা। সোমবার এই ট্রফির কোয়ার্টার ফাইনালে বেঙ্গালুরুতে মহারাষ্ট্রের বিরুদ্ধে খেলবে ঝাড়খণ্ড। কিন্তু ধোনি দলের ভারসাম্যের কারন দেখিয়ে এই ম্যাচে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

এই প্রসঙ্গে ঝাড়খণ্ডের কোচ রবি কুমার বলেন, ‘এই পর্যায়ে দলে যোগ দেওয়া উচিত হবে বলে মনে করছে না ধোনি। আমরা ওর অনুপস্থিতিতেই পৌঁছেছি কোয়ার্টার ফাইনালে। দলের ভারসাম্য নষ্ট করতে চাইছে না ধোনি।’

চলতি বছর এখন পর্যন্ত ১৫ টি ওয়ানডে খেলেছেন ধোনি। ২৮.১২ গড়ে করেছেন মাত্র ২২৫ রান। নেই কোন শতক বা অর্ধশতক। ব্যাট হাতে সর্বোচ্চ রানের ইনিংস ৪২! যা থেকে স্পষ্ট বোঝা যায় নিজেকে কতটা হারিয়ে খুঁজছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

একসময় ভারতীয় দলের মিডেল অর্ডারের ভরসা ছিলেন ধোনি। এখন যেন ঠিক তাঁর উল্টোটা। অতিরিক্ত ডট বলের পাশাপাশি ইনিংস ও লম্বা করতে পারছেন না। ধীরে ধীরে যেন আস্থার জায়গা হারাচ্ছেন তিনি।

নিজের আসল রূপে ফেরার জন্য ধোনি ঘরোয়া ক্রিকেট খেলার প্রয়োজনীয়তা বোধ করেছিলেন নির্বাচকরা । তবে নির্বাচকদের সেই মনোভাবেরও বিরুদ্ধে গেলেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD