1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 10:32 am

বুক ভরা কষ্ট নিয়ে মাঠ ছাড়লেন বাবর আজম

Reportar Name
  • Update Time | Friday, October 19, 2018,

আবু ধাবিতে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে মঙ্গলবার (১৬ অক্টোবর) মুখোমুখি হয় পাকিস্তান-অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করতে নেমে ২৮২ রানে অলআউট হয়েছে পাকিস্তান। জবাবে অস্ট্রেলিয়া সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪৫ রান। ফলে ১৩৭ রানের লিড নিয়ে নিজেদের দ্বিতীয় ইনিংসে খেলতে নামে সরফরাজ বাহিনী।

তিৃতীয় দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে দুর্দান্ত খেলছে পাকিস্তান। যদিও ম্যাচের শুরুতে হতাশ করছেন অভিজ্ঞ মোহাম্মদ হাফিজ। মাত্র ৬ রান সাজঘরে ফিরেন হাফিজ। এরপর দলকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান অভিষিক্ত ফখর জামান এবং অভিজ্ঞ আজাহার আলী। ৮৯ রানের ঝুটি গড়ে বিচ্ছিন্ন হন ফখর জামান।

পরে আজাহারকে সঙ্গ দিতে এসে ১৭ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন হারিস সোহাইল। তবে ব্যক্তিগত ৬৪ রানের সময় রসিকতার জম্ম দিয়ে সাজঘরে ফিরেন আজাহার আলী। এরপর ব্যাট হাতে বাবর আজম। সাথে থাকা আসাদ সফিক ৪৪ রান করে কাটা পড়েন।

আজাহারকে সঙ্গ দিতে ব্যাট আসেন অধিনায়ক সরফরাজ আহমদ। দুই ব্যাটসম্যানই তুলে নেন ফিফটি। ছাড়িয়ে গেলেন নিজেকে। এই ম্যাচের আগে বাবরের সর্বোচ্চ রান ছিল ৯০। তবে আজ শতকের খুব কাছে গিয়ে কাটা পড়লেন বাবর আজম। ৯৯ রানের সময় মিচেল মার্শের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে বুক ভরা কষ্ট নিয়ে মাঠ ছাড়েন বাবর।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৬ উইকেটের বিনিময়ে ৩৭০। ব্যাটিং করছেন সরফরাজ আহমদ ৬৯ রান এবং আব্বাস ১। হাতে ৪ উইকেট রেখে এরই মধ্যে ৫০৭ রানের লিড নিয়েছে পাকিস্তান।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD