1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 22, 2022, 2:03 pm

৫০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ

Reportar Name
  • Update Time | Saturday, October 20, 2018,

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরু হতে আর মাত্র দু’দিন বাকি। ২১ তারিখ মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ওয়ানডে সিরিজের লড়াই। ২৪ এবং ২৬ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে পরের দুই ম্যাচ।

সিরিজের জন্য টিকিট বিক্রি শুরু হচ্ছে ২০ অক্টোবর। টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০ থেকে এক হাজার টাকা পর্যন্ত। মিরপুর স্টেডিয়ামের জন্য পাঁচ ক্যাটাগরির টিকিট এবং চট্টগ্রামের জন্য থাকছে ছয় ক্যাটাগরির টিকিট। তবে টেস্টের টিকিটের মূল্য শুরু হবে ৫০ থেকে, সর্বোচ্চ ৫০০ টাকা।

এবারের সিরিজের টিকিট সমর্থকরা কিনতে পারবেন ইউক্যাশ থেকে। এছাড়া বিসিবি নির্ধারিত কাউন্টার থেকেও কেনা যাবে সিরিজের টিকিট। ইউক্যাশের মাধ্যমে টিকিট পাওয়া যাবে *২৬৮# – এই নম্বরে। নিশ্চিতকরণ মেসেজ পাওয়া পর ইউক্যাশের নির্দিষ্ট এজেন্টকে মেসেজ দেখিয়ে টিকিট নিতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। আরও তথ্যের জন্য যোগাযোগ করা যাবে ১৬৪১৯- এই নম্বরে।

ওয়ানডেতে মিরপুরে টিকিটের সর্বোচ্চ মূল্য এক হাজার টাকা। এছাড়া ভিআইপি স্ট্যান্ড ৫০০, ক্লাব হাউজ ৩০০, দক্ষিণ ও উত্তর স্ট্যান্ডের টিকিট ১৫০ টাকায় পাওয়া যাবে। সর্বনিম্ন ১০০ টাকায় পাওয়া যাবে পূর্ব স্ট্যান্ডের টিকিট। টেস্টে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০ এবং দক্ষিণ ও উত্তর স্ট্যান্ডের টিকিট ৮০ টাকায় পাওয়া যাবে। সর্বনিম্ন ৫০ টাকায় 

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD