1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 21, 2022, 2:03 am

যা দেখে অবাক হয়েছেন বাংলাদেশের দর্শকরা!

Reportar Name
  • Update Time | Monday, October 22, 2018,

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে সিরিজে এগিয়ে গেল বাংলাদেশ। ব্যাটিংয়ে ইমরুল কায়েস এবং বোলিংয়ে মেহেদী মিরাজের অসাধারণ নৈপুণ্যে জিম্বাবুয়েকে ২৮ রানে পরাজিত করে টাইগাররা।

মিরপুরে টসে জিতে ব্যাট করে জিম্বাবুয়ের সামনে ২৭২ রানের টার্গেট ছুঁড়ে দেয় বাংলাদেশ। টার্গেটে খেলতে নেমে নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেট হারিয়ে জিম্বাবুয়ে ২৪৩ রান করে।বাংলাদেশের হয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন মেহেদী মিরাজ। নাজমুল ইসলাম অপু দুই ও মাহমুদুল্লাহ-মোস্তাফিজ নেন একটি করে উইকেট।

এদিকে আজকের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতেই ব্যাটিংয়ে ছন্দপতন হয়েছে বাংলাদেশের। ওপেনার ইমরুল কায়েস ছাড়া দলের কেউ আর জিম্বাবুয়ে বোলারদের সামনে দাড়াতেই পারেনি।

বাংলাদেশের ব্যাটিং দেখে মনে হয়েছে ব্যাটসম্যানরা ব্যাটিং করতেই ভুলে গেছেন। নতুনরা আবারও ব্যর্থ হয়েছেন। প্রায় প্রত্যেক সিরিজেই নতুনদের এমন ব্যর্থতা চোখে পড়ছেই। তাঁদের আউটগুলোও ছিল বেশ দৃষ্টিকটু। আউটগুলো ৯০ দশকের বাংলাদেশের কথা মনে করিয়ে দেয়। খোঁচা মেরে পেছনে উইকেট উপহার দেওয়া যেন আবারও ফিরে এসেছে বাংলাদেশের ক্রিকেটে। খোঁচা দিয়েই জিম্বাবুয়ের উইকেট কিপার রস টেইলরের হাতে ৫ জন ব্যাটসম্যান ক্যাচ উপহার দিয়ে আসেন।

অবাক করা বিষয় মাহমুদউল্লাহ্‌ রিয়াদ ও মুশফিকুর রহীমও খোঁচা মেরে উইকেট বিলিয়ে দিয়ে এসেছেন। এমন ব্যাটিং দেখে দর্শকরা অনেকেই অবাক হয়েছেন। দীর্ঘ ৭ মাস পর ‘হোম অব ক্রিকেট’ এ খেলতে নেমে এমন বিপর্যয় দেখে হতাশ বাংলাদেশের দর্শকরা।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD