1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 10:55 am

ভিডিও কলে নেতাকর্মীদের ‘চমক’ দিলেন প্রধানমন্ত্রী

Reportar Name
  • Update Time | Thursday, November 1, 2018,

নিউজ ডেস্ক,
বৃহস্পতিবার,১ নভেম্বর ২০১৮:
ধানমন্ডিতে নিজের রাজনৈতিক কার্যালয়ে হঠাৎ ভিডিও কল দিয়ে নেতাকর্মীদের চমক দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (৩১ অক্টোবর) ঘড়ির কাঁটায় ঠিক রাত ৮টা।

দিন শেষে ফেরার তাগাদা নিয়ে অফিস গুছিয়ে এনেছেন কর্মরত দায়িত্বশীলরা। কাজ শেষে চলে গেছেন অধিকাংশ নেতা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও বেরিয়ে গেছেন কিছুক্ষণ আগে।

আগে থেকেই রুমের এলইডি টিভিতে ভিডিও ওয়েবক্যাম লাগানো ছিল। হঠাৎ করে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কল করেন। সেখানে উপস্থিত কয়েকজন নেতাকর্মী প্রথমে এটাকে টেলিভিশনের অনুষ্ঠান ভাবলেও পরে পুরো পর্দাজুড়ে প্রধানমন্ত্রীর ছবি ও সবার দিকে তাকিয়ে কেমন আছেন জানতে চাওয়ায় উপস্থিত সবাই হচকিত হয়ে পড়েন। এরই মধ্যে সোরগোলে অন্যান্য রুম থেকে সবাই কনফারেন্স রুমে চলে আসেন এবং দলীয় সভানেত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

নেতাকর্মী ও স্টাফদের সবাই প্রধানমমন্ত্রীর সঙ্গে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় শেখ হাসিনা সবার উদ্দেশ্যে বলেন, খালি দেশ ডিজিটাল করলেই হবে না, নিজের দলকেও ডিজিটাল করতে হবে।

আমি তো চাইলেও মানুষের ভোগান্তির কথা চিন্তা করে কার্যালয়ে যেতে পারি না। তাই নিজের কার্যালয় ডিজিটাল করেছি, যাতে যেকোনো প্রান্ত থেকে সংযুক্ত হয়ে যেকোনো বিষয়ে কথা বলতে পারি।

এখন থেকে নিয়মিতই ভিডিও কলে যুক্ত হবার ইচ্ছা আছে। ডিজিটালাইজড প্রক্রিয়ায় সারাদেশের দলের সাংগঠনিক কার্যক্রম পরিচালনার কথাও জানান প্রধানমন্ত্রী।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD