1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 11:41 am

শক্ত অবস্থানে গণসংযোগ করছেন হাবিব হাসান

Reportar Name
  • Update Time | Thursday, November 1, 2018,

রাসেল খান

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উত্তরায় ব্যাপক গণসংযোগ করেছেন আওয়ামীলীগের ঢাকা মমহানগর উত্তরের যুগ্ন সাধারন সম্পাদক ও ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান।

বৃহস্পতিবার বিকাল ৪ টা থেকে শুরু করে সন্ধ্যা ৬ পর্যন্ত তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে ঢাকা মহমনসিংহ মহা সড়ক এলাকায় বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করে নৌকার পক্ষে ভোট চান।

এ সময় আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান বলেন আগামী নির্বাচনে তিনি ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তাই তিনি ঢাকা-১৮ আসনের গণসংযোগ শুরু করেছেন। এ সময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান সবার কাছে।

এ সময় তার সঙ্গে ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের ত্রান বিষয়ক সম্পাদক এসএম মাহাবুব উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাঈদ সিদ্দিকি কাক্কা,তুরাগ থানা কৃষকলীগের সাধারন সম্পাদক রিপন হোসেন, তুরাগ থানা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, তুরাগ থানা আওয়ামীলীগের অর্থ সম্পাদক নুর হোসেন, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমু নূর, মুসলিম খান, সাইফ রাব্বানী, লিটন, এছাড়াও উপস্থিত ছিলেন হরিরামপুর ইউনিয়ান আওয়ামীলীগ,যুবলীগ, তুরাগ কৃষকলীগ, তুরাগ থানা ছাত্রলীগ সহ আওয়ামীলীগের ভিবিন্ন অঙ্গসংগঠন।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD