1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 21, 2022, 2:48 am

আ.লীগের মনোনয়ন চাইলেন সিইসির ভাতিজা

Reportar Name
  • Update Time | Tuesday, November 13, 2018,

নিউজ ডেস্ক | মঙ্গলবার,১৩ নভেম্বর ২০১৮:
একদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার ভাগ্নে এসএম শাহজাদা সাজু। তিনি ইতোমধ্যে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনে জামাও দিয়েছেন।

গত শুক্রবার তিনি রাজধানীর ধানমণ্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির কার্যালয় থেকে বিতরণকৃত মনোনয়ন ফরম কেনেন। পরে রবিবার তিনি জমাও দেন। তার মনোনয়ন চাওয়াতে অনেকেই মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। আইটি ইঞ্জিনিয়ার এসএম শাহজাদা সাজুর ‘সুন্দরবন টাইলস’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

মনোনয়ন পাওয়ার আশাবাদ ব্যক্ত করে এসএম শাহজাদা সাংবাদিকদের বলেন, ‘আমি আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছি। আমার আসন থেকে আওয়ামী লীগের ২০ জনের অধিক আগ্রহী প্রার্থী মনোনয়ন ফরম কিনেছেন। তবে আমি মনোনয়ন পাবো বলে আশাবাদী।’

এই আসনের বর্তমান সংসদ সদস্য আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন। তিনি মোট ৪ বার এই আসনে নির্বাচিত হয়েছেন। এছড়াও এই আসন থেকে ২০০৮ সালে নির্বাচিত হয়েছিলেন আলোচিত ব্যক্তিত্ব গোলাম মাওলা রনি।

দলীয় সূত্রে জানা গেছে, এবার আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন, গোলাম মাওলা রনি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, দশমিনা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মিয়াসহ মোট ১৫ জনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD