1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 11:17 am

উত্তরায় গ্যাস লাইন লিকেজ ঢাকা ময়মনসিংহ মহাসড়কে যানযট

Reportar Name
  • Update Time | Thursday, November 15, 2018,

রাসেল খান,
উত্তরা হাউজবিল্ডিং এলাকায় গ্যাসলাইন লিকেজ (ছিদ্র) হয়ে প্রচুর বেগে গ্যাস নির্গত হওয়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সহ উত্তরার প্রতিটি সড়ক তীব যানজটের সৃষ্টি হয়েছে।
বৃহস্পতিবার বিকেল ৪ টা ৩৫ মিনিটে বাস রেপিড় ট্রানজিট (বিআরটি) প্রকল্পের কাজের পাইলিং করতে গিয়ে গ্যাসের বিতরণ পাইপ লাইন কেটে গ্যাস নির্গত হওয়ায় উত্তরা হাউজবিল্ডিং ঢাকা ময়মনসিংহের মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।
উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সফিকুল ইসলাম জানান যে, রাজধানীর উত্তরা হাউজবিল্ডিং ঢাকা ময়মনসিংহ রোডে বাস রেপিড় ট্রানজিট (বিআরটি) প্রকল্পের কাজের পাইলিং করতে গিয়ে গ্যাসের বিতরণ পাইপ লাইন কেটে গ্যাস নির্গত হওয়ার সংবাদ পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে গিয়ে দেখতে পাই বিকট শব্দে গ্যাস নির্গত হচ্ছে। উত্তরা ফায়ার স্টেশনের দুটি ইউনিট আশেপাশে লোকজনদের নিরাপদ করে সড়িয়ে দেয় যাতে করে আগুন লাগলে তাৎক্ষনিক মোকাবেলা করা যায়। তিনি জানান গত ০৬-১০-২০১৮ তারিখে একই স্থানে পাইলিং করতে গ্যাসের বিতরণ পাইপ লাইন কেটে বিকট শব্দে গ্যাস নির্গত হয়েছিল। তিনি আরো বলেন, এ ধরনের কাজে সংশ্লিষ্ট গ্যাস অফিসের সাথে সমন্বয় করে কাজ করলে এ ধরনের দূর্ঘটনা থেকে রক্ষা পাওয়া সম্ভব।পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস, তিতাস গ্যাসের টিম এবং স্থানীয় প্রশাসনের একাধিক টিম গ্যাস বন্ধে কাজ করছে।
এদিকে এ ঘটনায় আজমপুর বিশ্বরোড এবং হাউজ বিল্ডিং থেকে গাজীপুর রাস্তার দুপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। তিতাস গ্যাসের উত্তরা অঞ্চলের দলনেতা শাহ মো. আকমল সাংবাদিকদের জানান, খবর পেয়ে তিতাস গ্যাসের টিম নিয়ে ঘটনাস্থলে আসেন। এবং পাইপ মেরামতের কাজ করছেন।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD