1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 22, 2022, 2:37 pm

টাঙ্গাইল-৩ আসনে ধানের শীষের চিঠি পেলেন মাইনুল ইসলাম

Reportar Name
  • Update Time | Tuesday, November 27, 2018,

নিজস্ব প্রতিবেদক-
মঙ্গলবার,২৭ নভেম্বর ২০১৮:
আগামী একাদশ জাতীয় নির্বাচনে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) টাঙ্গাইল আসন থেকে ধানের শীষ প্রতীকের মনোনয়ন চিঠি পেয়েছেন টাঙ্গাইল জেলা বিএনপির কোষাধ্যক্ষ ও কৃষক দলের কেন্দ্রীয় নেতা শিল্পপতি মাইনুল ইসলাম।

মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে তার হাতে মনোনয়ন চিঠি তুলে দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় কার্যালয়ের বাইরে তার নির্বাচনী এলাকার বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মনোনয়ন চিঠি হাতে পাওয়ার পর নেতাকর্মীরা উল্লাস করেন।

গত ১৩ নভেম্বর টাঙ্গাইল-৩ (ঘাটাইল) নির্বাচনী আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন শিল্পপতি মাইনুল ইসলাম। ১৫ নভেম্বর বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভীর হাতে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের মাইনুল ইসলাম বলেন, ‘সব সময়ই ঘাটাইলবাসীর পাশে ছিলাম, আছি এবং আগামীদিনেও থাকতে চাই। ইনশাল্লাহ, জননন্দিত দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এই আসনটি উপহার দিতে পারবো।’

তিনি বলেন, ‘দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবে বিএনপি নির্বাচন যাচ্ছে। দেশের মানুষ সুষ্ঠু নির্বাচন চায়, শান্তি চায়। গণতন্ত্র ফিরিয়ে আনতে চায়। নিরপেক্ষ নির্বাচন হলে একক সংখ্যাগরিষ্টতা পাবে দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বিএনপি।’

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD