1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 11:33 am

নাহিদের নৌকার পালে লেগেছে হাওয়া

Reportar Name
  • Update Time | Monday, December 17, 2018,

নিউজ ডেস্ক | সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮:
প্রথমে দলের মনোনয়ন যুদ্ধ, তারপর জোটের। প্রথমটিতে ডজনখানেক প্রার্থীকে পেছনে ফেলে নৌকার মাঝি হন। কিন্তু, ঝামেলা বাধায় জোটের হিসাব। তবে নির্ভেজালভাবে সেই ঝামেলা মিটে যাওয়ায় অনেকটা স্বস্তিতে রয়েছেন তিনি। সেই সঙ্গে পেয়েছেন বড় ইসলামী দলেরও সমর্থন।

সেই ব্যক্তি হচ্ছেন সিলেট-৬ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী, দলটির প্রেসিডিয়াম সদস্য ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। গতকাল নির্বাচনের জন্য বড় দুটি সু-খবর পেয়েছেন তিনি।সিলেটের প্রবাসী অধ্যুষিত গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলা নিয়ে গঠিত সিলেট-৬ আসন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন তিনিসহ ডজনখানেক নেতা। সকলকে পেছনে ফেলে তিনিই হয়েছেন দল মনোনিত প্রার্থী।

দলের মনোনয়ন পেলেও থেকে যায় জোটের হিসাব-নিকাশ। এ আসনে মহাজোটে যোগ দেওয়া বিকল্পধারা থেকে প্রার্থী হন শমসের মবিন চৌধুরী। মহাজোটের মনোনয়নও নাহিদেও ভাগ্যে জুটলেও প্রার্থীতা প্রত্যাহার করেননি শমসের মবিন। জোটের সিদ্ধান্তের বাইরে গিয়ে শুরু করেন প্রচার প্রচারণাও। এতে কিছুটা ঝামেলা পোহাতে হয় শিক্ষামন্ত্রী নাহিদকে।

তবে রবিবার শমসের মবিন নির্বাচন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। গণমাধ্যমকে তিনি বলেছেন সোমবার নির্বাচন কমিশনে নির্বাচন থেকে সরে যাওয়ার বিষয়টি লিখিতভাবে জানাবেন তিনি। এতে অনেকটা নির্ভার হয়েছেন এ আসনের টানা দুইবারের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ। আর একই সঙ্গে তিনি রবিবার পেয়েছেন আরেকটি সুখবর।

আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলির নেতৃত্বাধীন আল ইসলাহ তাকে সমর্থন দিয়েছে। রবিবার এক মতবিনিময় সভায় তাকে সমর্থন এবং তার পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন হুছামুদ্দিন চৌধুরী ফুলতলি। এতে করে হাওয়া লেগেছে সিলেট-৬ আসনের আওয়ামী লীগের প্রার্থী নুরুল ইসলাম নাহিদের নৌকার পালে।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD