1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 11:10 am

এবারের নির্বাচনী প্রচারণায় ছিলেন যে তারকারা

Reportar Name
  • Update Time | Saturday, December 29, 2018,

 

রূপালী পর্দার তারকাদের নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই। তার কোথায় যাচ্ছে, কী করছে তা জানার জন্য উৎসুক হয়ে থাকে ভক্তরা। প্রিয় নায়ক-নায়িকাদের সামনাসামনি দেখার জন্য থাকে অনেক প্রতিক্ষা। সেই তারকাদের দেখা মেলেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণায়।

২৭ ডিসেম্বর শেষ হয়েছে নির্বাচনী প্রচার-প্রচারণা। বিভিন্ন পেশাজীবী, রাজনীতিবিদ ও সাধারণ মানুষের পাশাপাশি নির্বাচনী হাওয়া লেগেছে মিডিয়ার তাকরাদের গায়েও। নিজের পছন্দের দলের পক্ষে ভোট চাইতে সাধারণ ভোটদের কাছে পৌঁছে গিয়েছিলেন সিনেমার নায়ক-নায়িকারা। তবে জেনে নেয়া যাক এবাবের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন কোন কোন তারকা।

চিত্রনায়ক রিয়াজ : আওয়ামী লীগের নৌকা প্রতীকের পক্ষে প্রচারণায় অংশ নিয়েছেন রিয়াজ। বিভিন্ন অঞ্চলে গিয়ে নৌকা প্রতীকের প্রার্থীদের পক্ষে ভোট চেয়েছেন তিনি। এছাড়াও নির্বাচনের প্রচারণায় অংশ নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গোপালগঞ্জে গিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক রিয়াজ।

চিত্র নায়িকা পপি : বাংলাদেশের একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল সাদিকা পারভিন পপি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার প্রচারণার শেষ মুহূর্তে আওয়ামী লীগ প্রার্থীদের পক্ষে ভোট চেয়েছেন চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী।

জাহিদ হাসান : সিরাজগঞ্জ-২ (সদর উপজেলার আংশিক ও কামারখন্দ) আসনে আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংসদ হাবিবে মিল্লাতের পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছিলেন জনপ্রিয় টিভি ও চলচ্চিত্র অভিনেতা জাহিদ হাসান। এ ছাড়াও জাতীয় শহীদ মিনারে তারকাদের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন তিনি।

কনকচাঁপা : বাংলাদেশের একজন প্রথিতযশা কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা। বহু জল্পনা-কল্পনার পরে সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) আসনের ধানের শীষের প্রারণায় অংশ নিয়েছিলেন তিনি। কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের বিভিন্ন গ্রামে নিজের পক্ষে গণসংযোগ করেছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী কনকচাঁপা।

ফেরদৌস : বিংশ শতাব্দীর শেষ দশকে আবির্ভূত একজন জনপ্রিয় বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ। বাংলাদেশ-ভারত দুই দেশের সিনেমাতে তিনি ব্যাপক জনপ্রিয়। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ভোটাদের কাছে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন তিনি। এবং তিনি রিয়াজের মতোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচারণার সফর সঙ্গী হয়েছিলেন।

অপু বিশ্বাস : বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। তিনি আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকার পক্ষে আছেন। নৌকায় ভোট চাওয়া শুরু করেছেন অপু। এই সুদর্শনী ফেসবুকে একটি ভিডিওর মাধ্যমে নৌকার ভোট চেয়েছেন এই নায়িকা। এছাড়াও ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের নৌকা প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের পক্ষে ভোট চেয়েছেন শাকিব খানের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস।

শাকিব খান : ঢালিউড কিং খ্যাত নায়ক শাকিব খান নৌকা প্রতীকের পক্ষে প্রচারণায় অংশ নিয়েছিলেন। সরাসরি ভোটদের কাছে গিয়ে ভোট না চাইলেও ভিডিও বার্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর পক্ষে ভোট চেয়েছেন। ভিডিওতে তিনি বলেছিলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মমতাময়ী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিন।

সুবর্ণা মুস্তাফা : সুবর্ণা মুস্তাফা বাংলাদেশের একজন স্বনামধন্য অভিনেত্রী। তিনি প্রখ্যাত অভিনেতা গোলাম মুস্তাফার মেয়ে। তাকেও দেখা গিয়েছিল নির্বাচনী প্রচারণায়। নৌকায় ভোট দিন পেজে একটি ভিডিওর মাধ্যমে তিনি শেখ হাসিনার পক্ষে ভোট চেয়েছেন। সেখানে তিনি বলেছিলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। ভাষা, সাহিত্যে, শিক্ষা, সংস্কৃতিসহ সর্বক্ষেত্রে আজ বিশ্বব্যাপী মর্যাদার আসন অলঙ্কৃত করেছে বাংলাদেশ।

আজিজুল হাকিম : এক সময়ের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম নৌকার পক্ষে ভোট চেয়েছিলেন। ভিডিও বার্তার মাধ্যমে ভোটাদের কাছে নৌকার পক্ষে ভোট চেয়েছিলেন। ভিডিওতে তিনি বলেছিলেন, সবাই মিলে একটি সুন্দর, সমৃদ্ধশালী আগামীর বাংলাদেশ গড়ে তুলতে আপনারাও নৌকায় ভোট দিন, শেখ হাসিনাকে ভোট দিন।

পূর্ণিমা : আসন্ন সংসদ নির্বাচনের শেষ মূহুর্তের প্রচারণায় ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের নৌকা প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের পক্ষে ভোট চেয়েছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা।

সাকিব আল হাসান : বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বেশ কিছুদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন। সম্প্রতি #আতিক_ফর_ঢাকা একটি সংস্থার আনুষ্ঠানিক আত্মপ্রকাশ অনুষ্ঠানে তিনি নৌকার পক্ষে ভোট চেয়েছেন। এছাড়াও রাজধানীর বিভিন্ন দেয়ালে দেখা যাচ্ছে তার পোস্টার।

মেহের আফরোজ শাওন : মেহের আফরোজ শাওন হুমায়ূন আহমেদের নক্ষত্রের রাত ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। অভিনয় জীবনে তিনি অনেক জনপ্রিয় নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেন। এক ভিডিও বার্তার মাধ্যমে আওয়ামী লীগের পক্ষে প্রচারণায় অংশ নিয়েছিলেন।

এ ছাড়াও যেসব তারকা নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশ নিয়েছিলেন তারা হলেন-

ইমন, সাইমন সাদিক, মাহফুজ আহমেদ, জায়েদ খান, জয় চৌধুরী, ড্যানি সিডাক, এস ডি রুবেল, অঞ্জনা, শাবনাজ, নিপূণ, মাহিয়া মাহি, সুইটি, রত্না, নাট্যব্যক্তিত্ব ইনামুল হক, নাট্যকার ইমদাদুল হক মিলন, তানভীন সুইটি, মাসুম আজিজ, অরুনা বিশ্বাস, নাট্যকার কামাল হোসেন বাবর, আজমেরী হক বাঁধন।

সূত্রঃজুমবাংলানিউজ

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD