1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 21, 2022, 1:41 am

ব্যাটে-বলে রং ছড়িয়ে রংপুরের জয়

Reportar Name
  • Update Time | Tuesday, January 22, 2019,

স্পোর্টস ডেস্ক | মঙ্গলবার,২২ জানুয়ারি ২০১৯:

১৮১ রানের লক্ষ্যটা মামুলি ছিল না। কিন্তু হেলস, ভিলিয়ার্স কিংবা গেইলদের মতো বিধ্বংসী ব্যাটসম্যানরা যখন একসঙ্গে জ্বলে উঠেন তখন কোনও টার্গেটই আর অধরা থাকে না। মিরপুরে খুলনা টাইটানসের বিপক্ষে তেমনই দৃশ্যের অবতারণা করলেন রংপুর রাইডার্সের ব্যাটসম্যানরা।

আসরে টিকে থাকার লড়াইয়ে আগে ব্যাট করতে নেমে নাজমুল হোসেন শান্ত, অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, ব্র্যান্ডন টেইলর ও ওয়াসিদের ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮১ রানের বড় সংগ্রহ দাঁড় করায় পয়েন্ট টেবিলের তলানিতে থাকা খুলনা।

এদিন দলীয় ৫ রানে আল-আমিন (৪) ও দলীয় ২৯ রানে ইনফর্ম জুনায়েদ সিদ্দিকীকে (১৩) হারিয়ে হারিয়ে চাপে পড়ে খুলনা। সেখান থেকে শান্ত (৪৮) আর টেইলর (৩২) মিলে দলকে বড় রানের পথ দেখান। এর পর মাহমুদউল্লাহর ২৯ ও ওয়াইসির ৩৫ রানের সুবাদে চ্যালেঞ্জিং স্কোর পায় মাহেলা জয়াবর্ধনের শিষ্যরা।

রংপুরের হয়ে ৪ ওভারে ৩২ রানে ৪ উইকেট নেন ফরহাদ রেজা। কাপ্তান মাশরাফি ও ক্রিস গেইল নেন ১টি করে উইকেট।

১৮২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৭৮ রানের উদ্বোধনী জুটি গড়ে দলকে দারুণ সূচনা এনে দেন রান খরায় থাকা গেইল ও অ্যালেক্স হেলস। হেলস ২৯ বলে ৫৫ রান করে ইয়াসির শাহ’র শিকার হলেও একপ্রান্ত আগলে রেখে দলকে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে দেন ক্রিস গেইল। জয় থেকে মাত্র ১১ রান দূরে থাকতে জুনায়েদ খানের বলে আউট হন ২ চার ও ৫ ছক্কায় ৪০ বলে ৫৫ রান করা এই ক্যারিবিয়ান দানব।

রংপুরের হয়ে এদিনও ২৫ বলে ৪১ রানের ঝড়ো ইনিংস খেলেন এবি ডি ভিলিয়ার্স। এছাড়া মোহাম্মদ মিঠুন করেন ১৫ রান। আসরের টপ স্কোরার রিলে রুশো ১০ ও নাহিদুল ইসলাম ১ রানে অপরাজিত থাকেন।

খুলনার হয়ে ইয়াসির শাহ ২টি, জুনায়েদ ও মাহমুদউল্লাহ রিয়াদ নেন ১টি করে উইকেট। ম্যাচ সেরা হন ফরহাদ রেজা।

উল্লেখ্য, ৮ ম্যাচের ৭টিতেই হেরে মাত্র ২ পয়েন্ট নিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ার পথে রয়েছে খুলনা টাইটানস। শীষে আছে ঢাকা ডাইনামাইট। এর পরই যথাক্রমে আছে চিটাগং ভাইকিংস, রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD