1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 22, 2022, 2:31 pm

কৃতজ্ঞতা প্রকাশ করে কাঁদলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী

Reportar Name
  • Update Time | Friday, January 25, 2019,

নিউজ ডেস্ক | শুক্রবার,২৫ জানুয়ারি ২০১৯:
বক্তব্য প্রদানের মাঝেই প্রয়াত পিতার স্মরণে এবং এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে কাঁদলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয় পরবর্তী নিজ নির্বাচনী এলাকা দিনাজপুরের সেতাবগঞ্জ বড় মাঠে আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত গণসংবর্ধনায় তিনি কেঁদে দিলে উপস্থিত সবাই আবেগ আপ্লুত হয়ে পড়েন।

এসময় খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আপনারা আমার বাবা প্রয়াত মন্ত্রী আব্দুর রৌফ চৌধুরী ও আমাকে যে সম্মান দিয়েছেন, ভালোবাসা দিয়েছেন সেই ঋণ আমি কীভাবে পরিশোধ করব তা জানি না। তবে এতটুকু বলতে পারব আমি অন্যায়ের সঙ্গে কোনো দিন আপস করিনি। কারও প্রতি অন্যায় করিনি। কারও মঙ্গল ছাড়া অমঙ্গলের কথা চিন্তা করিনি। মুক্তিযুদ্ধকে সব সময় লালন করেছি, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেছি। শেখ হাসিনার নেতৃত্ব থেকে বিচ্যুত হই নাই।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই, আপনাদের বন্ধু। আমি আপনাদের সঙ্গে সে ভাবেই থাকতে চাই। আপনারা বোচাগঞ্জ-বিরলের মানুষ আমাকে যে সহায়তা ও সমর্থন দিয়েছেন আমি যেন কখনো তার অমর্যাদা না করি।

আজকের এই দিনে বার বার মনে পড়ছে আমার পিতা প্রয়াতমন্ত্রী… বলেই আবেগ আপ্লুত হয়ে কেঁদে ফেলেন তিনি।

প্রায় দুই মিনিট পর নিজেকে স্বাভাবিক করে কান্নাজড়িত কন্ঠে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আমার পিতা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আপনাদেরকে ভালোবেসে বার বার নির্যাতিত হয়েছেন, নিপীড়িত হয়েছেন। তার পরও কখনো সততার প্রশ্নে, আদর্শের প্রশ্নে আপস করেন নাই । বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য তার শরীরের রক্ত পর্যন্ত ঝড়িয়েছেন। কোনো দিন বঙ্গবন্ধুর প্রশ্নে ও শেখ হাসিনার প্রশ্নে আপস করেন নাই । আপনারা আমার প্রতি দোয়া ও আশীর্বাদ করবেন বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ থেকে পথচলা যেন বিচ্যুত না হয়।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা এই দেশের দায়িত্ব নিয়েছেন। আমি তার সঙ্গে নিবিড়ভাবে কাজ করছি। আমি জানি তিনি এই দেশকে, এই দেশের মানুষকে কত ভালোবাসেন। তার শুধু একটাই স্বপ্ন বাংলাদেশের মানুষ মাথা উঁচু করে দাঁড়াবে।

এ সময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী, সেতাবগঞ্জ পৌর মেয়র আব্দুস সবুর, বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু প্রমুখ।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD