1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 22, 2022, 2:43 pm

সর্বকনিষ্ঠ সুন্দরী ঊর্বশী!

Reportar Name
  • Update Time | Monday, January 28, 2019,

বিনোদন ডেস্ক । সোমবার,২৮ জানুয়ারি ২০১৯:

বলিউডে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা পরিবারসূত্রে অভিনয় জগতে পা দেওয়ার আগে থেকেই অভিনয় চর্চায় নিজেকে তৈরী করে রাখেন। কিন্তু বলিউড অভিনেত্রী ঊর্বশী রাওতেলার কিন্তু তেমন কোনও ব্যাকগ্রাউন্ড নেই। খুব বেশি দিনও তিনি বলিউডে পা রাখেননি। তাকে শেষ দেখা গিয়েছিল হেট স্টোরি ৪-এ। ফিল্মে তার অভিনয় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে দর্শকদের। তবে ক্রমশ অভিনয়ে পারদর্শী হয়ে উঠছেন এই অভিনেত্রী।

২০১৮ সালে বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ সুন্দরী অভিনেত্রীর পুরস্কার তাকেই দেওয়া হচ্ছে। আন্দামান-নিকোবর দ্বীপপুঞ্জের সরকার এবং পর্যটন মন্ত্রনালয় এই পুরস্কার দিয়েছে। অভিনয়ের পাশাপাশি ঊর্বশী একজন ভীষণ ভাল নৃত্যশিল্পী। ‘আশিক বানায়ে অপনে’ গানে অসাধারণ তার পারফরম্যান্স নজর কেড়েছে সবার। ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয় তিনি। সব সময়ই ইনস্টাগ্রামে নিজের ছবি, ভিডিও পোস্ট করতে থাকেন। এই অ্যাওয়ার্ড পাওয়ার পর তিনি ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন।

ঊর্বশী লিখেছেন, ‘প্রথম ভারতীয় অভিনেত্রী হিসাবে এই অ্যাওয়ার্ড পাওয়াতে আমি খুব খুশি। আমাকে এই সম্মান দেওয়ার জন্য আন্দামান এবং নিকোবর দীপপুঞ্জের সরকারকে আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।’ সানি দেওলের ফিল্ম ‘সিং সাহেব দ্য গ্রেট’ দিয়ে বলিউডে পা উর্বশীর। বক্স অফিস ফিল্মটা একেবারেই ফ্লপ। তবে ঊর্বশী নজর কাড়ে দর্শকদের। পরে আরও ফিল্মে সুযোগ পান। তবে বর্তমানে তার কেরিগ্রাফ বেশ নীচের দিকেই।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD