1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 21, 2022, 2:26 am

নতুন পণ্য নিয়ে এলো ওয়ালটন টঙ্গীতে পোষাক শ্রমিকদের নিয়ে আনন্দ র‌্যালী

Reportar Name
  • Update Time | Friday, February 22, 2019,

মো. পলাশ প্রধান,(গাজীপুর):
গাজীপুর শিল্পনগরীর টঙ্গীর বিসিকে পোষাক শ্রমিকদের নিয়ে আনন্দ র‌্যালী করেছে। শ্রক্রবার ছুটি দিন হওয়ায় বিসিকের সকল পোষাক শ্রমিকদের নিয়ে বিসিক ওয়াল্টনের শোরুমের মালিক আনন্দ র‌্যালী ও বিনোদনের আয়োজন করে। শুক্রবার দুপুরে টঙ্গী বিসিক শিল্পনগরীর পুরো এলাকায় আনন্দ র‌্যালী নিয়ে বিনোদন করেন পোষাক শ্রমিকরা। এমন বিনোদনের সুযোগ পেয়ে শ্রমিকরাও আনন্দে মেতে উঠেন।
ঘরকন্নার কাজ সহজ করতে ৪০ ধরনের প্রায় ২০০ মডেলের হোম অ্যাপ্লায়েন্স পণ্য গাজীপুরের টঙ্গীর বিসিক ফকির মাকের্টে ও ঝিন্নুমাকের্টের বাজারে এনেছে ওয়ালটন। রং ও বৈচিত্র্যভেদে ইলেকট্রনিকস অ্যাপ্লায়েন্সেসের মধ্যে রয়েছে এয়ার কুলার, ওয়াশিং মেশিন, ব্লেন্ডার ও জুসার, ফুড প্রসেসর, মিক্সার ও বিটার, আয়রন, ইলেকট্রিক রাইস কুকার, ইলেকট্রিক ও মাইক্রোওয়েভ ওভেন, গ্যাস স্টোভ, ইনডাকশন কুকার, ঘর মোছার মপ সেট, ভ্যাকুয়াম ক্লিনার, ভোল্টেজ স্ট্যাবিলাইজার ও আইপিএস, সেলাই মেশিন এবং ওয়েট মেশিন ইত্যাদি।
টঙ্গীর ওয়ালটনের ডিলার মো. রাসেল জানায়, দেশে ব্যাপকভাবে বেড়েছে হোম অ্যাপ্লায়েন্সেসের চাহিদা। গত বছরের তুলনায় এ বছর প্রতিষ্ঠানটির হোম অ্যাপ্লায়েন্সেসের বিক্রি বেড়েছে দিগুনের বেশি। বিশেষ করে, ১২ হাজার ৫০০ টাকা মূল্যের সেমি অটোমেটিক ওয়াশিং মেশিনের চাহিদা বেশি। এ ছাড়া, দেশীয় ব্র্যান্ড হিসেব ওয়ালটনই সর্বপ্রথম স্থানীয় বাজারে নিয়ে এসেছে স্ট্যান্ড স্টিম আয়রন। সুদৃশ্য ডিজাইনের মাল্টি-ফাংশনাল এই আয়রন বিদেশি ব্র্যান্ডের চেয়ে দামেও অনেক সাশ্রয়ী। পাশাপাশি, নতুন মডেল এসেছে ইলেকট্রিক প্রেসার কুকার ও ভ্যাকুয়াম ক্লিনারের।
মো. রাসেল আরো জানান, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন মাইক্রো-টেক করপোরেশনে তৈরি হচ্ছে বেশ কিছু ইলেকট্রনিকস ও ইলেকট্রিক্যাল হোম অ্যাপ্লায়েন্সেস। চলতি বছরের প্রথম ছয় মাসে (জানুয়ারি-জুন) গত বছরের একই সময়ের তুলনায় প্রায় ২৫ শতাংশ বেশি হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রি হয়েছে ওয়ালটনের। তবে এবারের রোজায় ওয়ালটন ব্র্যান্ডের হোম অ্যাপ্লায়েন্সেসের বিক্রি বেড়েছে ব্যাপক। কারখানায় উৎপাদন বৃদ্ধির পাশাপাশি বিক্রয় কেন্দ্রগুলোতে পণ্যের পর্যাপ্ত মজুদ গড়ে তোলা হয়েছে।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD