1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 21, 2022, 1:23 am

বিদ্যুতের মানসম্মত প্রি-পেইড মিটার স্থাপনে ভোগান্তি দূর হবে: সদস্য, বাপবিবো

Reportar Name
  • Update Time | Wednesday, March 13, 2019,

নিজস্ব প্রতিবেদক | বুধবার, ১৩ মার্চ ২০১৯:
চায়না থেকে আমদানীকৃত মানসম্পন্ন ও পরীক্ষিত বিদ্যুতের নতুন প্রিপেইড মিটার স্থাপনে গ্রাহকদের পূর্বের সেই ভোগান্তি দূর হবে। নরসিংদীর মাধবদীতে কিছু নষ্ট প্রিপেইড মিটার স্থাপনের কারণে গ্রাহকদের ভোগান্তি তৈরি হয়েছিলো বলে জানিয়েছেন বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ড (বাপবিবো) এর যুগ্ম-সচিব ও সদস্য (অর্থ) মো: জয়নাল আবেদীন।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে নরসিংদীর মাধবদী পৌরসভার হলরুমে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আয়োজনে বিদ্যুৎ গ্রাহকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা জানান।

তিনি বলেন বিদ্যুৎ ব্যবহারে অপচয় রোধ করতেই সরকার প্রিপেইড মিটার চালু করেছে। বিদ্যুতের অপচয় রোধ করা গেলে সরকারের বড় অংকের অর্থ সাশ্রয় হবে এবং এসব অর্থ সরকারের মেগা প্রকল্প বাস্তবায়নকে ত্বরান্বিত করবে।

নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার মো: মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এইচ,এম জামেরী হাসান ও মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবু তাহের দেওয়ান।

অত্র সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মহিউদ্দিন মোশাহিদুল্লাহ এর সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন- নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালনা বোর্ডের নব-নির্বাচিত সভাপতি মো: ইব্রাহিম মাস্টার, হ্যাক্সিং ইলেক্ট্রিক্যাল কোম্পানি লিমিটেডের কর্মকর্তা মিস্টার নাথাং ও মিস্টার সায়মন প্রমূখ।

মতবিনিময় সভায় বক্তারা, বিদ্যুতের প্রিপেইড মিটার স্থাপনের বিভিন্ন উপকারী দিক তুলে ধরাসহ অতীতে মাধবদীতে প্রিপেইড মিটার স্থাপনের কারণে সৃষ্ট গ্রাহক অসন্তোষ সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান তুলে ধরেন এবং তাদের প্রিপেইড মিটার স্থাপনে সহযোগিতার আহবান জানান।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD