1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 20, 2022, 8:36 am

কাউন্সিলারের উদ্ধোগ্যে যানজট লেগে থাকা রাস্তার বর্তমানে ব্যতিক্রম চিত্র

Reportar Name
  • Update Time | Saturday, March 23, 2019,

আলিফ হাসান,
কাউন্সিলার ডি এম শামীমের উদ্ধোগ্যে যানজট লেগে থাকা রাস্তার বর্তমানে ব্যতিক্রম চিত্র চোখে পড়ার মত। যেখানে প্রতিনিয়ত যানজট থাকতো সেই রাস্তায় বর্তমানে যানযট নেই বললেই চলে।
কিছুদিন আগেও এই সড়কটিতে প্রতিনিয়ত যানজট লেগে থাকত। আর এর ফলে এই সড়কে চলাচল রত হাজারো যানবাহন ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতো। এর ফলে প্রতিনিয়ত যাত্রীরা চরম ভোগান্তিতে পড়তো।
এলাকাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার লোকজন লেগুনা, ইজিবাইক, অটোরিক্সা, বাস দিয়ে স্কুল কলেজ এবং অফিস আদালত করেন। বর্তমানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন হওয়ায় এবং এলাকার নবনিযুক্ত কাউন্সিলারা তাদের প্রচেষ্টায় এই সড়কটির যানজট মুক্ত করতে কিছুটা সক্ষম হয়েছে। আব্দুস ছালাম নামের একজন পথচারী জানান, পূর্বে এই জায়গাটিতে দক্ষিন খান ইউনিয়ন পরিষদের অধিনে ছিল তখন যানজট নিরোশনে ২ জন কর্মী নিয়োগ দেয়া হয়েছিল আর তাদের দায়িত্বের গাফিলতি থাকার কারণে এই সড়কটিতে প্রতিনিয়ত যানজট লেগে থাকত। বর্তমানে নবনির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব ডি এম শামীম সাহেব তার নিজ উদ্যোগে যানজট নিরোশনে চারজন স্বেচ্ছাসেবী সদস্য নিয়োগ দিয়েছেন যার ফলে বর্তমানে যাত্রীদের ঘন্টা পর ঘন্টা যানজটে বসে থাকতে হয় না। যাত্রীরা মনে করছেন এভাবে কাজ করতে থাকলে। এই এলাকাটি একটি পরিকল্পিত নগরি হিসেবে পরিনত হবে। এই কাজে জন্য কাউন্সিলর আলহাজ্ব ডি এম শামীম কে ধন্যবাদ জানান,

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD