1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 12:15 pm

ডাকসুর এজিএসের বিরুদ্ধে রুম ভাঙচুরে ইন্ধনের অভিযোগ

Reportar Name
  • Update Time | Saturday, April 13, 2019,

নিজস্ব সংবাদদাতা:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান তুষারের রুম ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। ডাকসুর এজিএস হোসাইন সাদ্দামের নির্দেশে তার অনুসারী ঐ হলের ভিপি আলীম খানের নেতৃত্বে এই হামলা হয় বলে জানা যায়।

শুক্রবার (১২ এপ্রিল) মধ্যরাতে এফ রহমান হলের ৪০৯ নং কক্ষে এই ঘটনা ঘটে। এসময় রুমের দরজা, জানালা, আসবাবপত্রসহ বেশ কিছু জিনিসপত্র ভাঙচুর করা হয় এবং গুরুত্বপূর্ণ জিনিসপত্র লুটপাট করা হয়।

এ ঘটনায় হলের ছাত্রলীগ কর্মী সাগরকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় সাদ্দামের অনুসারীরা। পরে সাগরকে উদ্ধার করে ঢামেকে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনায় ঢাবির ১৮ হলের ৩৫ জন সভাপতি-সাধারণ সম্পাদকের মধ্যে তীব্র উত্তেজনা দেখা দিয়েছে। মল চত্বরে ভাঙচুর ও অগ্নিসংযোগকারী ব্যক্তিরাই এ ঘটনায় জড়িত বলে দাবি করেন তারা। অবিলম্বে এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি করেছেন তারা।

হল ছাত্রলীগ সূত্রে জানা যায়, সাদ্দাম দীর্ঘদিন যাবত রুম দখল ও কর্মীদের একচেটিয়া নিয়ন্ত্রণে রাখতে জোর তৎপরতা চালাচ্ছিল।এর আগেও একাধিকবার রুম দখলের চেষ্টা করলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে সে তাতে ব্যর্থ হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক হল সভাপতি জানান, ছাত্রলীগের প্যানেল থেকে নির্বাচিত ডাকসু নেতাদের দ্বারা হল ছাত্রলীগের সাধারণ সম্পাদকের রুমে হামলা ও ভাঙচুরের ঘটনাটি অনাকাঙ্খিত। এ ব্যাপারটি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের জন্য একটি কলঙ্কজনক অধ্যায়।আমি অনতিবিলম্বে এ ঘটনার শাস্তি দাবি করছি।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD