1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 21, 2022, 1:48 am

অবশেষে সিলগালা করা হলো বিজিএমইএ ভবন

Reportar Name
  • Update Time | Wednesday, April 17, 2019,

ডেস্ক রিপোর্ট | বুধবার, ১৭ এপ্রিল ২০১৯: হাতিরঝিলে অবস্থিত পোশাক শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বিজিএমইএ ভবন সিলগালা করে দেওয়া হয়েছে।

ভবনটি অপসারণের অংশ হিসেবে এর মধ্যে থাকা অফিসের মালামাল সরিয়ে নিতে চার দফায় সময় বেঁধে দেওয়ার পর মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে এটি সিলগালা করে দেওয়া হয়।

এর আগে রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আখতার জানান, ভবনটি ভাঙতে ডিনামাইট ব্যবহার করা হবে।

রাজউকের এই কর্মকর্তা জানান, “বিজিএমইএ ভবন সম্পূর্ণ ভাঙতে সাত দিন সময় লাগবে। প্রথমে, আমরা ভবনটি বিভিন্ন স্তরে ভাঙা শুরু করবো। পরে, ডিনামাইট ও বুলডোজার ব্যবহার করে ভাঙার কাজ শেষ করা হবে।”

উল্লেখ্য, মঙ্গলবার (১৬ মার্চ) বিজিএমইএ ভবনটি ভাঙার প্রক্রিয়া আনুষ্ঠানিকভাবে শুরু করে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

প্রত্যেক ফ্লোরে ফ্লোরে এবং ভবনের মূল ফটকে তালা দেওয়ার সময় উপস্থিত ছিলেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) পরিচালক (প্রশাসন) খন্দকার ওলিউর রহমান। তার সঙ্গে ছিলেন হাতিরঝিল প্রকল্পের পরিচালক এ এস এম রায়হানুল ফেরদৌস। তালা দেওয়ার পর চাবি হস্তান্তর করা হয় পুলিশের কাছে।

এসময় খন্দকার ওলিউর রহমান সাংবাদিকদের জানান, বেশিরভাগ মালামালই সরিয়ে নেওয়া হয়েছে। তবু কিছু মালামাল রয়ে গেছে। যাদের মালামাল, তারা পরে আবেদন করলে রাজউক বিষয়টি বিবেচনা করতেও পারে।

এর আগে, ভবনটিতে থাকা বিভিন্ন অফিসের মালামাল সরাতে চার দফা সময় বেঁধে দেওয়া হয়। প্রথম দফায় তাদের দুপুর ১২টার মধ্যে মালামাল সরিয়ে নিতে বলা হয়। এরপর আরেক দফা সময় বাড়ানো হয়। তৃতীয় দফায় সময় দিয়ে ৫টার মধ্যে অফিস খালি করতে বলা হয়। এরমধ্যেও সব মালামাল সরাতে না পারায় আবেদনের প্রেক্ষিতে সন্ধ্যা ৭টা পর্যন্ত সময় বাড়ানো হয়। শেষ তক সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে সিলগালা করে দেওয়া হয় ভবনটি।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD