1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 12:16 pm

খালেদা জিয়ার জামিনের বিষয়ে সরকারের হস্তক্ষেপ নেই: আইনমন্ত্রী

Reportar Name
  • Update Time | Friday, April 19, 2019,

ডেস্ক রিপোর্ট | শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯:
নিজ নির্বাচনী এলাকায় কৃষকের মধ্যে বিনা মূল্যে ধানের বীজ ও সার বিতরণ করেন আইনমন্ত্রী আনিসুল হক। উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অনুষ্ঠানের আয়োজন করে।
নিজ নির্বাচনী এলাকায় কৃষকের মধ্যে বিনা মূল্যে ধানের বীজ ও সার বিতরণ করেন আইনমন্ত্রী আনিসুল হক। উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অনুষ্ঠানের আয়োজন করে। কসবা, ব্রাহ্মণবাড়িয়া, ১৯ এপ্রিল। ছবি: প্রথম আলোবিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের বিষয়ে সরকারের কোনো হস্তক্ষেপ নেই বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনে অংশ নেন মন্ত্রী। সেখানে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, এতিমের টাকা আত্মসাৎ করায় নিম্ন আদালত খালেদা জিয়াকে সাজা দিয়েছেন। তিনি উচ্চ আদালতে আপিল করায় ৫ থেকে ১০ বছরের সাজা হয়েছে। তাঁর জামিনে সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

মন্ত্রী আরও বলেন, দেশে আইনের শাসন আছে বলেই এসব দুর্নীতিবাজদের সাজা হয়েছে। বিএনপির শাসনামলে কোনো আইনের শাসন ছিল না। যেদিন থেকে শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসেছে, সেদিন থেকে দেশে আইনের শাসন কায়েম হয়েছে।

পরে মন্ত্রী কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এক হাজার কৃষকের মধ্যে বিনা মূল্যে ধানের বীজ ও সার বিতরণ করেন। এ ছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আয়োজনে ২৪৩ জন ব্যক্তিকে ২৯৬ বান্ডিল ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD