1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 12:06 pm

বিজিএমইএ’র প্রথম নারী সভাপতির দায়িত্ব নিলেন রুবানা হক

Reportar Name
  • Update Time | Sunday, April 21, 2019,

ডেস্ক রিপোর্ট | রবিবার, ২১ এপ্রিল ২০১৯:
তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি হিসেবে দায়িত্ব নিলেন মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক। তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র আনিসুর হকের সহধর্মিনী।

শনিবার উত্তরায় সংগঠনের নতুন ভবনে ৩৬তম বার্ষিক সাধারণ সভায় বর্তমান সভাপতি সিদ্দিকুর রহমানের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন তিন। তার নেতৃত্বে আরো ৭ জন সহসভাপতি ২০১৯-২০২১ মেয়াদে বিজিএমইএ পরিচালনা করবেন।

গত ৬ এপ্রিল অনুষ্ঠিত বিজিএমইএ’র ২০১৯-২১ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচনে রুবানা হকের নেতৃত্বাধীন সম্মিলিত ফোরাম ৩৫টি পদের সবকয়টিতেই বিজয়ী হয়। এরপর গত ১১ এপ্রিল নির্বাচন পরিচালনা বোর্ড সংগঠনটির দায়িত্ব বণ্টনের ঘোষণা দেন। নির্বাচনে ২০১৯-২০২১ অফিস বেয়ারার্স পদে বৈধ প্রার্থীর সংখ্যা ও অফিস বেয়ারার্স পদের সংখ্যা একই হওয়ায় জয়ী প্রার্থীদের ২০১৯-২০২১ মেয়াদের জন্য নির্বাচিত ঘোষণা করা হয়।

ঘোষিত ফল অনুযায়ী বিজিএমইএর সভাপতি হন রুবানা হক। এ ছাড়া প্রথম সহ-সভাপতি হয়েছেন মোহাম্মদ আব্দুস সালাম, সিনিয়র সহ-সভাপতি ফয়সাল সামাদ, সহ সভাপতি এস এম মান্নান (কচি), সহ সভাপতি (অর্থ) এম এ রহিম (ফিরোজ), সহ সভাপতি আরশাদ জামাল (দিপু), সহ-সভাপতি মো. মশিউল আজম (সজল) এবং সহ-সভাপতি এ এম চৌধুরী (সেলিম) নির্বাচিত হয়েছেন।

রুবানা হক একইসঙ্গে একজন সফল ব্যবসায়ী ও কবি। পিএইচডি ডিগ্রিধারী ড. রুবানা পোশাক শিল্পে বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে চান বলে জানান।

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD