1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
January 26, 2022, 11:07 am

শ্রাবন্তীর ছেলের সঙ্গে পার্টি মুডে তৃতীয় স্বামী রোশন!

Reportar Name
  • Update Time | Thursday, May 9, 2019,

বিনোদন ডেস্ক | বৃহস্পতিবার,৯ মে ২০১৯: গেল মাসে তৃতীয়বারের মতো সাতপাকে বাঁধা পড়েছেন কলকাতার বাংলা ছবির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিয়ের পর রোশন সিং ও শ্রাবন্তী দুজনেই আপাতত যে যাঁর নিজের কাজে ব্যস্ত। তবে দুজনই রয়েছেন পার্টি মুডে। তাঁদের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টে ঢুঁ মারলেই তা টের পাওয়া যাবে।

গত ১৯ এপ্রিল, অর্থাৎ ৪ বৈশাখ পাঞ্জাবি রীতিতে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২৩ এপ্রিল কলকাতায় ফিরেছেন অভিনেত্রী। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে দুজনেই পোস্ট করেছেন হাস্যোজ্জ্বল ছবি।

সম্প্রতি শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুকের সঙ্গে ছবি পোস্ট করেছেন রোশন সিং। ছবিতে অবশ্য শুধু ঝিনুক নয়, আরো বেশ কয়েকজন অল্পবয়সী যুবককে দেখা যাচ্ছে।

অবশ্য শ্রাবন্তী বলেছেন, রোশনের সঙ্গে তাঁর ছেলে ঝিনুকের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এমনকি ছেলে ঝিনুকের মতামত নিয়েই রোশনের সঙ্গে বিয়ে করেছেন বলেও জানিয়েছিলেন তিনি।

রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিক। শোনা যায়, বোনজামাইয়ের মাধ্যমে রোশনের সঙ্গে আলাপ শ্রাবন্তীর। সেখান থেকেই বন্ধুত্ব। বিয়ের পর আপাতত শ্রাবন্তী-রোশন থাকছেন তাঁদের নতুন কেনা ফ্ল্যাটে।

কিছুদিন আগে শ্রাবন্তী গণমাধ্যমকর্মীদের বলেছেন, স্বামী রোশনকে পেয়ে গর্বিত তিনি। ‘আমি চাই সবাই আমাকে শ্রাবন্তী সিং নামে ডাকুক,’ বলেন এ নায়িকা।

এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাঁদের ঘরের সন্তান ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তাঁরা। গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তীর। সূত্র : জি নিউজ

fb-share-icon35
56

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD