1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

দেশের মানুষের স্বপ্নই শেখ হাসিনাকে নিয়ে: পানিসম্পদ উপমন্ত্রী

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

স্টাফ করেসপন্ডেন্ট:
পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, ‘বাংলাদেশের ১৬ কোটি মানুষের স্বপ্নই এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে। কেননা তিনি একাত্তরের পরাজিত শক্তি রাজাকার-আলবদরদের ফাঁসিতে ঝুলিয়েছেন। শুধু তাই নয়, দেশের সব ক্ষেত্রে এখন উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে তার নেতৃত্বে। তার এমন বলিষ্ঠ নেতৃত্বের ফলে বিশ্বজুড়ে প্রশংশিত হচ্ছেন। তিনি পরপর তিনবার প্রধানমন্ত্রী হিসেবে দেশে পরিচালনা করছেন। জনগণ যদি না চাইতো তালে তিনি পরপর তিনবার প্রধানমন্ত্রী হতে পারতেন না। জনগণ শেখ হাসিনাকেই চায় এবং তাকে নিয়েই স্বপ্ন দেখে।’

শুক্রবার (২ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা।

তিনি আরও বলেন, বিএনপি সরকার হিসেবে ব্যর্থ সরকার বলে প্রমানিত হয়েছে। এছাড়া দুর্নীতিতে চ্যাম্পিয়ন ছিল খালেদা জিয়া, তারেক জিয়া। তারা বিদেশে হাজার হাজার কোটি টাকা মানিলন্ডারিং করেছিল এবং শেখ হাসিনার বিরুদ্ধে অনেকবার ষড়যন্ত্রের ডাক দিয়েছিল। কিন্তু তারা একদিনের জন্য আন্দোলন করতে পারে নাই।

শামীম আরও বলেন, আজকে সারা বাংলাদেশে ঐক্যবদ্ধ। শেখ হাসিনা মন্ত্রিসভায় জানিয়েছেন, যে মানুষরা তাকে পরপর তিনবার ভোট দিয়েছি জয়ী করেছেন তাদের আশা অবশ্যই পূরন করতে হবে।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই আজকের বাংলাদেশ। বাংলাদেশের মানুষের সে দিন ক্ষতবিক্ষত হয়ে গিয়েছিল, যেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছিল। ১৯৭১ সালের পরাজয়ের প্রতিশোধ ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যাকাণ্ডের মধ্য দিয়ে তারা নিয়েছিল। বাংলাদেশের মানচিত্র, পতাকা, মুক্তিযুদ্ধের চেতনা সেদিন সব কিছু কেড়ে নেওয়া হয়েছিল। মূলত পাকিস্তানের ভাবধারা এদেশকে পরিচালনা করা নানাবিধ ষড়যন্ত্র করেছিল।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সা‌বেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD