1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন

দুধের বিজ্ঞাপনে সিদ্দিকের সাবেক স্ত্রী মারিয়া মিম

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

বিনোদন ডেস্ক:
বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মডেল অভিনেত্রী মারিয়া মিম এরইমধ্যে বেশ কিছু বিজ্ঞাপন, ধারাবাহিক ও খণ্ড নাটকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। এখন রুপালি পর্দায় অভিষেকের অপেক্ষায় নিকেকে প্রস্তুত করছেন। বর্তমানে স্পেনে র‌্যাম্প মডেল হিসেবে কাজ করছেন এই দেশি কন্যা।

ক্যারিয়ার দীর্ঘদিনের না হলেও অল্প সময়েই সবার নজর কেড়েছেন মিম। এরই ধারবাহিকতায় এবার বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি।

সম্প্রতি ডিপ্লোমা দুধের বিজ্ঞাপনচিত্রে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে অংশ নিয়েছেন মিম। ধ্রুব হাসান নির্মিত বিজ্ঞাপনটি দ্রুতই প্রচার করা হবে বলে জানা গেছে।

দুধের বিজ্ঞাপনে কাজের অনুভূতি জানাতে গিয়ে মারিয়া মিম বলেন, ‘বিজ্ঞাপন দিয়েই তো শুরু। বিজ্ঞাপনে কাজ করতে ভালো লাগে। সহজেই দর্শকের কাছে পৌঁছানো যায়। এখন চলচ্চিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছি। কথাও চলছে। আশা করি, শিগগিরিই সুখবর শোনাতে পারবো।’

মিম বলেন, ‘সুযোগ পেলে চলচ্চিত্র, নাটক, মিউজিক ভিডিও, বিজ্ঞাপন, ওয়েব সিরিজ- সব মাধ্যমেই কাজ করবো। আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি।’

২০১২ সালের ২৪ মে অভিনেতা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমানের সঙ্গে বিয়ে হয় বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মডেল মারিয়া মিমের। গত অর্ধযুগেরও বেশি সময় ধরে এই দম্পতি ভালোই ঘর-সংসার করছিলের। কিন্তু হঠাৎই ছন্দপতন। গেল বছরের অক্টোবরে গুঞ্জন উঠে ছাড়াছাড়ি হচ্ছে সিদ্দিক-মিমের। কারণ হিসেবে সামনে এসেছে, মিমকে মিডিয়ায় কাজ করতে দিতে সিদ্দিকের আপত্তি।

২০১৩ সালের ২৫ জুন তাদের ঘর আলো করে এক পুত্র সন্তানের জন্ম হয়। তাদের একমাত্র সন্তানের নাম আরশ হোসাইন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD