1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:২১ অপরাহ্ন

ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিতের দাবিতে তুরাগ থানা ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৭ অক্টোবর, ২০২০

রাসেল খান, 

সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদ জানিয়ে নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং সর্বোচ্চ মৃত্যুদন্ডের দাবিতে মোমবাতি  প্রজ্জ্বলন করেছেন তুরাগ থানা ছাত্রলীগ।  

বুধবার সন্ধ্যায় সাড়ে ৭ টায় উত্তরার জসিমউদদীন রোড পাকারমাথায়  মোমবাতি জালিয়ে এই কর্মসূচি পালন করেছে তুরাগ থানা ছাত্রলীগের নেতাকর্মীরা।
কর্মসূচিতে ছাত্রলীগের তুরাগ থানার সভাপতি সফিকুল ইসলাম ও সিনিয়র সহ সভাপতি সাথীল সহ সংগঠনটির শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। শফিকুল ইসলাম সফিক বলেন, “আমরা চাই, ধর্ষককে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক। আমরা জানি, ধর্ষণের বিচারের ক্ষেত্রে কিছুটা আইনি জটিলতা আছে, আইনি দীর্ঘসূত্রতার কারণে অনেক সময় অপরাধী পার পেয়ে যায়।
যারা ধর্ষক বা ধর্ষণের সাথে সংশ্লিষ্ট তাদের যেন দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করা হয়।
এর ফলে যারা এই ধরনের মন-মানসিকতা লালন করে, তারা ভয় পাবে। একইসাথে ধর্ষককে যাতে সমাজের নিকৃষ্ট প্রাণি হিসেবে চিহ্নিত করা হয়। পারিবারিকভাবে হোক বা সামাজিকভাবে হোক আমরা যদি তাদের বয়কট করতে পারি, তাহলে সমাজে ধর্ষণের ঘটনা কমে আসবে।”
প্রয়োজনে আইন সংশোধন করে ধর্ষকের দ্রুত শাস্তির দাবি জানিয়ে সিনিয়র সহ সভাপতি সাথীল বলেন, “বর্তমান যে আইন আছে, তা যদি সংশোধনের দরকার হয় বা শাস্তি বাড়ানোর দরকার হয়, তাহলে তা করেই অপরাধীকে দ্রুত বিচারের আওতায় নিয়ে আসতে হবে। আমরা বাংলাদেশের তরুণ প্রজন্ম, ছাত্র সমাজের সংগঠন  করি। ছাত্রলীগ বাংলাদেশের সর্ববৃহৎ ছাত্র সংগঠন। ছাত্রলীগকে ব্যব্হার করে কেউ অপকর্ম করে পার পাবে না। 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD