1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

ঢাবি শিক্ষার্থী রাসেলের ওপর প্রতিবেশীর হামলা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ১২ অক্টোবর, ২০২০

স্টাফ করেসপন্ডেন্ট:
কক্সবাজার ঝিলংজা ইউনিয়নের খুরুলিয়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ঢাকা বিশ্ববিদ্যালয় জাপানিজ স্ট্যাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী হামলার শিকার হয়েছেন। ওই শিক্ষার্থী প্রতিবেশী হামলার শিকার হয়।

রাসেল রহমান নামে ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক হলের শিক্ষার্থী।

রবিবার (১১ অক্টোবর) দুপুরে ঝিলংজার গ্রামের খরুলিয়া মুন্সিপাড়া নিজ বাড়িতে এ হামলার শিকার হন। রাসেল ওই এলাকার হাবিবুর রহমানের ছেলে।

আহত ওই শিক্ষার্থী জানান, তাদের বাড়ির পাশের মৃত মকবুল মিস্ত্রির পরিবারের সঙ্গে তাদের দীর্ঘদিনের বসতভিটা সংক্রান্ত বিরোধ ছিল। গতকাল রবিবার দুপুরে বাড়ির উঠানে পানি নিষ্কাশনের ব্যাপারে সামান্য কথা কাটাকাটি হলে পূর্ব শত্রুতার জের ধরে মকবুলের ছেলে মু. ইউনুস, মু. কবির, মু. শফি, মামুনসহ একদল তাদের বাড়িতে ঢুকে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়।

এ সময় তাদেরকে বাধা দিলে রাসেলকে উপর্যুপরি কুপিয়ে আহত করেন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান বরে জানান রাসেল।

রাসেল ও তার পরিবারের সকল চিকিৎসা ও আইনি সহায়তার ব্যাপারে সার্বিক দায়িত্ব ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান বহন করবেন বলে জানান ওই চেয়ারম্যান।

টিপু সুলতান আরও বলেন, রাসেল ও তার পরিবার অত্যন্ত অসহায়। আমি তাকে সার্বিক সহযোগিতা করবো এবং সবসময় পাশে থাকবো। তবে অভিযুক্ত আসামিদের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা কেউ ফোন রিসিভ করেননি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় মকবুল মিস্ত্রির ৭ ছেলে এলাকার মানুষের ওপর প্রতিনিয়তই অত্যাচার চালিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনিরুল গিয়াস বলেন, বিষয়টি আমরা জেনেছি।আমাদের কাছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী অভিযোগপত্র জমা দিয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD