1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন

বাংলাদেশ দোকান মালিক সমিতি সভাপতির বহিষ্কার দাবি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট:
বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিনের বহিষ্কারের দাবি জানিয়েছে সংগঠনেরই নেতাকর্মীরা। মঙ্গলবার (১৩ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি ও ঢাকা মহানগর দোকান মালিক সমিতির সভাপতি তৌফিক এহেসান।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, বর্তমান সভাপতি মো. হেলাল উদ্দিন তার অনুসারীদের নিয়ে একচেটিয়াভাবে সমিতির কার্যক্রম পরিচালনা করছে। হেলাল উদ্দিন সমিতির গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন করেননি। একতরফা ও অসাংবিধানিকভাবে ভোটার তালিকা তৈরি করে কমিটি ঘোষণা করেন।

তিনি আরও বলেন, সমিতি বাণিজ্য মন্ত্রণালয়ের একটি রেজিস্ট্রিকৃত সংগঠন। মন্ত্রণালয় নিয়োগ বিধি না মেনে কার্যনির্বাহী কমিটি ঘোষণা করছে। ফলে দোকান মালিক সমিতির সাধারণ সদস্যদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

এফবিসিসিআই অথবা নিজ মন্ত্রণালয়ে তত্ত্বাবধানে একটি স্বচ্ছ ভোটার তালিকা তৈরি করে ভোটারদের অংশগ্রহণের মাধ্যমে আগামীতে জাতীয় কার্যনির্বাহী পরিষদের দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি আবুল কাশেম খান ঝন্টু, নাজমুল হাসান মাহমুদ ও যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সুব্রত সরকার প্রমুখ।

এ বিষয়ে মো. হেলাল উদ্দিনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, নির্বাচনের এক বছর পরে এসে তার মনে হয়েছে নির্বাচন সুষ্ঠু হয়নি। সুসংগঠিত একটি সংগঠনের নামে কলঙ্ক দিতে তিনি কেন এমন করেছেন সেটা আমি জানিনা। তবে তার অভিযোগের কোনো ভিত্তি নেই।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD