1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

ঢাকা-৫ আসনে নৌকা মার্কার প্রচারণায় তাঁতী কন্যা শাহনাজের নেতৃত্বে সমর্থকদের ঢল

নিজস্ব প্রতিবেদক-
  • প্রকাশিত | শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে দলীয় প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে জয় করার জন্য ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের অংঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। এর মাঝে দিনরাত নির্বাচনী মাঠ সরব রাখছেন তাঁতিলীগ কর্মীরা। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দলীয় প্রার্থীর পক্ষে ঢাকা মহানগর দক্ষিণ তাঁতীলীগের ৫০ ও ৬৩ নং ওয়ার্ডে বাদশা, ৪৮ ও ৪৯ নং ওয়ার্ডে জাকির হোসেন এর উদ্যোগে এ আসনের বিভিন্ন অলিতে গলিতে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

এ প্রচারণায় বাংলাদেশ তাঁতীলীগের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনায়ার শওকত আলী সাহেবের জ্যেষ্ঠ কন্যা বিশিষ্ট কবি ও সাহিত্যিক তাঁতী কন্যা শাহনাজ প্রধান। তিনি কেন্দ্রীয় তাঁতিলীগের পক্ষে এ প্রচারণায় নেতৃত্ব দেন। এতে কর্মী সমর্থকদের ঢল নামে। এসময় ফুল দিয়ে তৈরী করা নৌকায় চড়ে প্রচারণায় করেন বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সদস্য শাহানাজ প্রধান।
এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোজাহারুল ইসলাম সোহেল, সহ মহানগর দক্ষিণ ও যাত্রাবাড়ী থানার অন্যান্য নেতৃবৃন্দ।

শাহানাজ প্রধান বলেন, ঢাকা ৫ আসনে মনিরুল ইসলাম মনু ভাই এর নৌকা মার্কার জোয়ার উঠেছে। নির্বাচনী প্রচারণায় মহানগর দক্ষিণ তাঁতীলীগের গতি দেখে আমি বিষ্মিত। এসময় তিনি এ প্রচরণায় অংশ গ্রহনকারীদের ভূয়সী প্রশংসা করেন। আজকের প্রচারণা মনে রাখার মতো নির্বাচনী প্রচারণা ‘ইনশাআল্লাহ্ সকল এর পরিশ্রমের ফলে মনু ভাইয়ের বিজয় নিশ্চত বলে তিনি আশা ব্যক্ত করেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD