1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:১০ অপরাহ্ন

বরিশালে পোষ্টাল কর্মচারীদের ১০ দফা দাবিতে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট:
  • প্রকাশিত | রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

ডিজিটাল পোষ্ট অফিসের (ই.ডি) কর্মচারীদের সম্মানী ভাতা বৃদ্ধির, বয়সের সীমা নির্ধারণ ও এককালীন আর্থিক সুবিধা প্রদানসহ দশ দফা দাবিতে মানববন্ধন করেছে পোষ্টাল (ই.ডি) কর্মচারী ইউনিয়ন বরিশাল জেলা শাখা।

রবিবার (১৮ অক্টোবর) দুপুর দুইটায় নগরীর ফজলুল হক এ্যাভিনিয় সড়কে বিক্ষোভ মিছিল ও প্রধান ডাকঘড়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

তাদের অন্যান্য দাবিগুলো হলো- ই.ডি কর্মচারীদের চাকরিতে যোগদানের বয়স সর্বোচ্চ চল্লিশ বছর, অবসরের সময় এককালীন সময়ে সমপরিমান টাকা পরিশোধের নীতিমালা জারী করা, কর্মচারীদের দুই মাসের সম্মানী ভাতার সম পরিমান টাকা উৎসব ভাতা হিসাবে প্রদান করা, বর্তমান সরকারের ঘোষিত অন্যান্য কর্মচারীদের ন্যায় ই.ডি কর্মচারীদেরকে বৈশাখী ভাতা প্রদান, ও শূন্যপদে জনবল নিয়োগ।

পোষ্টাল ই.ডি কর্মচারী ইউনিয়ন জেলা শাখার সভাপতি হুমাউন কবীরের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠানে দাবী আদায়ের জন্য বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন খাঁন।

এ সময় আরও বক্তব্য রাখেন, বসির আহমেদ, কমল, অশোক কুমার, ডাঃ আবুল হাসান আকন, কুদ্দুশ মিয়া, তৈয়বআলী সন্যামত প্রমুখ।

ই.ডি কর্মচারীরা বলেন, আমরা আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে আন্দোলন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।

এরআগে নগরীর ফজলুল হক এ্যাভিনিয় সড়কস্থ প্রধান ডাকঘড়ের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বেড় করে সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসনের সড়ক হয়ে ডাকঘড়ের পিছনের গেটে এসে শেষ করে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD