1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৯ অপরাহ্ন

চাঁদাবাজির অভিযোগে শেবাচিমের চিকিৎসক মাসুদ বহিস্কার

বরিশাল সংবাদদাতা:
  • প্রকাশিত | রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের আন্তঃবিভাগ চিকিৎসক পরিষদের (আইডিএএস) যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মাসুদ খানকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।

রবিবার (২৫ অক্টোবর) শেবাচিম শাখা আন্তঃবিভাগ চিকিৎসক পরিষদের সভাপতি সুদীপ কুমার হালদার এবং সাধারণ সম্পাদক ডা. আশিক দত্ত সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে বহিস্কারের বিষয়টি প্রকাশ করা হয়েছে।

সংগঠনের নাম ব্যবহার করে ডা. মাসুদ খানের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কার্যকলাপে যুক্ত থাকার প্রমাণ পাওয়া গেছে। এ অবস্থায় সংগঠনের নীতি বহির্ভূত কার্যকলাপে যুক্ত থাকায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। এ কারণে সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়। বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

এরআগে গত ২১ অক্টোবর ডা. মাসুদ ২ ইন্টার্ন চিকিৎসকের নামসহ ৮ থেকে ১০ জন এমবিবিএস শিক্ষার্থীর বিরুদ্ধে তার ওপর হামলা ও নির্যাতনের অভিযোগ করেন হাসপাতালের পরিচালকের কাছে। এরপর দিন ২২ অক্টোবর ইন্টার্ন চিকিৎসকরা ডা. মাসুদের বিরুদ্ধে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার থেকে ইন্টার্ন চিকিৎসকদের নামে কমিশন আদায়, নারী সহকর্মীদের সাথে অশালীন আচরণ, সিনিয়রদের সাথে অশোভন আচারণ এবং অধীনস্থ ইন্টার্ন চিকিৎসকদের ভাতা আটকে রাখার অভিযোগ করেন পরিচালকের কাছে। এ ঘটনায় হাসপাতালের পরিচালক ২২ অক্টোবর ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন। কমিটিকে পরবর্তী ৫ কার্যদিবসের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।’

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD