1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৪ অপরাহ্ন

তুরাগের ৫৩ নং ওয়ার্ডে নৌকার প্রার্থীর গণসংযোগ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

ঢাকা-১৮ আসনে নৌকার পক্ষে মঙ্গলবার দুপুরে উত্তরার ১২ নাম্বার সেক্টর বায়তুল নূর জামে মসজিদে নামাজ আদায় শেষে হাজারো নেতাকর্মীদের নিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫৩ ওয়ার্ডের চন্ডালভোগ এলাকা থেকে নির্বাচনী শোডাউন করেছেন উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান।
এসময় আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫৩ নং ওয়ার্ডের সমস্থ এলাকার অলিগলিতে প্রচারণা চালান। এসময় তার সাথে আওয়ামী লীগের অঙ্গ এবং সহযোগী সংগঠনের প্রায় ১০ হাজার নেতাকর্মী গণসংযোগ করেন। এলাকাবাসীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

তিনি বলেন, আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা আমার সাথে একযোগে কাজ করছে। আমি আশা করিছি আগামী ১২ তারিখ ঢাকা ১৮ আসনের সকল ভোটারগন সকাল থেকে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে শান্তি পূর্ন্য ভাবে ভোট প্রধান করবে। আমি সকলের সহযোগিতা পেলে বিজয়ী হবো ইনশাআল্লাহ।

৫৩ নং ওয়ার্ডের চন্ডালভোগ এলাকার প্রচারনায় সকাল থেকে কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে ব্যান্ডপার্টি বাজিয়ে শোডাউনে উপস্থিত ছিলেন তুরাগ থানা কৃষকলীগের সাধারন সম্পাদক রিপন হোসেন, এছাড়াও উপস্থিত ছিলেন তুরাগ থানা আওয়ামীলীগের অর্থ সম্পাদক নুরহোসেন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ, ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহাম্মেদ, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর নাছির উদ্দিন, তুরাগ থানা আওয়ামীলীগের নেতা কফিলউদ্দিন, তুরাগ থানা তুরাগ থানা ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম, ৫২ নং ওয়ার্ড যুবলীগ নেতা সোহেল মিয়া প্রমুখ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD