1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

বিএনপির প্রার্থীকে মিথ্যা অপপ্রচার না করার হুশিয়ার দিলেন ; হাবিব হাসান

আদনান সানী
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

তুরাগের ৫২ নং ওয়ার্ডে গণসংযোগ করা কালে ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান বিএনপির প্রার্থীকে মিথ্যা অপপ্রচার না করার হুঁশিয়ারী দিয়ে বলেন আপনাররা গণসংযোগ করছেন করেন পথসভা করছেন করেন আমদের কোন সমস্যা নাই কিন্তু কোন প্রকার মিথ্যা অপপ্রচার করবেন না। কার কতটুকু গ্রহনযোগ্যতা সেটা ১২ তারিখের নির্বাচনে দেখা যাবে।
আমরা গনতন্ত্রে বিশ্বাসী আপনি প্রতিদিন ডাক ঢোল পিটিয়ে বলেন আপনাদের গণসংযোগে নাকি আমরা বাধাঁ দেই। আপনারা অভিযোগ করেন আপনাদের লোকজনদের উপর আমরা হামলা করছি। আপনি মনে রাখবেন আপনারা নমিনেশন কিনতে গিয়ে নিজেরাই মারামারি রক্তারক্তি করছেন।আপনার বিপক্ষে আপনার লোকজন মহাসড়কে জাড়ু মিছিল করেছেন।
আপনাদের দলের লোকেরাই আপনার প্রতি আস্তা নেই। ১৮ আসনের ভোটারা কি আস্তা পাবে আপনার উপর। আপনি মনে রাখবেন জনগন আওয়ামী লীগের উন্নয়নের বিশ্বাসী।
বৃহস্পতিবার সকাল ১০ টায় তুরাগের ৫২ নং ওয়ার্ডের বাউনিয়া বাজার থেকে গণসংযোগ শুরু করে কালিবাড়ি একপথ সভায় এসব কথা বলেন হাবিব হাসান।গণসংযোগের শুরুতেই হাবিব হাসান বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। দেশের জনগণের অধিকার আদায়ের জন্য, দেশের মানুষের কল্যাণে বাংলাদেশ আওয়ামী লীগের লাখ লাখ নেতা-কর্মী জীবন দিয়েছে। আমরা সেই সংগঠনের উত্তরাধিকার।
তিনি আরও বলেন, বিএনপির কাজ সারা দিন নালিশ করা। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন একটি রাজনৈতিক সংগঠনে পরিণত হয়েছে। জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আমি আসা করি এবার উপনির্বাচনে ১৮ আসনের সকল জনগন নৌকায় বিপুল পরিমানে ভোট প্রধান করবেন উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে। এসময় হাবিব হাসানকে এক নজর দেখতে এবং শুভেচ্ছা জানাতে যুবলীগ নেতা সোহেল রানার নেত্রীত্বে সকাল থেকে নানা বয়সের নারি পুরুষ রাস্তার দুই প্রান্তে নৌকার শ্লোগান দিতে থাকেতে দেখা যায়।
এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, হরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম ইকবার, তুরাগ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডি হালিম, তুরাগ থানা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম ও সাধারন সম্পাদক রিপন হোসেন, ৫২ নং ওয়ার্ড যুবলীগে সভাপতি প্রার্থী সোহেল রানা সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD