1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন

উত্তরার ‘চাঞ্চল্যকর জিসান হত্যা’ মামলায় ৯ জন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

রাজধানীর উত্তরার আবদুল্লাহপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে চাঞ্চল্যকর জিসান হাবিব (১৮) হত্যা মামলায় নয় জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগ। জিসান নোয়াখালীর স্থানীয় একটি কলেজে এইচএসসি প্রথমবর্ষের ছাত্র ছিলেন।

বুধবার (১৬ ডিসেম্বর) ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো করা হয়।

ডিএমপির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চাঞ্চল্যকর জিসান হত্যা মামলার ঘটনায় নয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সংক্রান্তে উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ বৃহস্পতিবার উত্তরা পূর্ব থানায় এ বিষয়ে ব্রিফিং করবেন।

উল্লেখ্য, গত বুধবার (৯ ডিসেম্বর) রাত ১০টার দিকে উত্তরার আবদুল্লাহপুর এলাকায় জিসান ও তার আত্মীয় রুহল আমিন (১৭) নামে আরেক শিক্ষার্থী ছিনতাইকারীদের কবলে পড়ে। পরে ঘটনাস্থলে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মারা যায় জিসান ও রুহল আমিন আহত হয়।

পুলিশ ও জিসানের পরিবারের সূত্রে জানা যায়, জিসান হাবিবের বাড়ি নোয়াখালী সোনাইমুড়ি উপজেলার বিহেরগাঁও গ্রামে। গত ৭ নভেম্বর নোয়াখালী থেকে সে ধামরাইয়ে ফুপুর বাড়িতে বেড়াতে আসে।

পরে গত বুধবার (৯ ডিসেম্বর) ফুপুকে বিমানবন্দরে পৌঁছে দিতেই তারা ধামরাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসেছিল জিসান। বিমানবন্দর থেকে ধামরাইয়ে ফেরার পথে আবদুল্লাহপুরে এ ঘটনা ঘটে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD