1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

আইসোলেশনে কী করছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান?

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত | শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হন পাকিস্তানি তারকা অভিনেত্রী মাহিরা খান। বর্তমানে তিনি আইসোলেশনে রয়েছেন। আইসোলেশনে থেকেই কেটেছে তার এবারের জন্মদিন। পরিবার, বন্ধুবান্ধব এবং ভক্তদের দূরে রেখে আইসোলেশনে কিভাবে সময় কাটাচ্ছেন তিনি?

আইসোলেশনে কী করছেন তা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, আমি পুরনো গান শুনেছি। অনেক বই পড়েছি, লিখেছিও অনেক। অসাধারণ কয়েকটি সিনেমা দেখেছি। জীবন সম্পর্কে ভেবে হেসেছি-কেঁদেছি। প্রায় রাতে আমি বারবার মোম জ্বালিয়েছি। এর আগে কখনো আমার ছেলের কথা এত মনে পড়েনি। যাদের আমি ভালোবাসি, তাদের দেখতে পারছি না।

আমার এই দুঃখ এবং অস্বস্তির সময়ে… সব কিছুর জন্য আলহামদুলিল্লাহ। যারা জন্মদিনে শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছেন, তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ।

পোস্ট করা ভিডিওতে তাকে ছাদে বসে আকাশের দিকে তাকিয়ে থাকতে দেখা গেছে। ব্যাকগ্রাউন্ডে বাজছিল নূরজাহান এর ‘চাঁদনী রাতে’.. গানটি। এই তারকা আরও লিখেছেন, যখন আমরা বিস্মৃতির পেছনে চলে যাই, তখনই আমাদের সত্যিকারের মৃত্যু ঘটে। ম্যাডাম নূরজাহান বেঁচে আছেন, বেঁচে থাকবেন।

পাকিস্তানি তারকা মাহিরা খান বলিউডেও অভিনয় করেছেন। তিনি শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ সিনেমায় অভিনয় করেন। সিনেমাটি পরিচালনা করেন রাহুল ঢোলাকিয়া। ২০১৬ সালে উরি হামলার কারণে ভারত-পাকিস্তানের অভ্যন্তরীণ সম্পর্কের অবনতি হয়। এ কারণে মাহিরা সিনেমার প্রমোশনে ভারতে আসতে পারেননি।

সূত্র: দ্য নিউজ

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD